• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খুব তাড়াতাড়ি শেষ হবে আন্দোলন! কৃষকদের কাছে মোদীর 'বার্তা' পৌঁছালেন রাজনাথ

'সরকার পুরো সংবেদনশীলতার সঙ্গে কৃষকদের সঙ্গে কথা বলছে। আশা করছি খুব তাড়াতাড়ি তাঁরা আন্দোলন তুলে নেবেন।' আজ কিষাণ দিবসে টুইট করে এই বার্তাই দিলেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। সেইসঙ্গে দেশের কৃষকদের কিষাণ দিবসের শুভেচ্ছা জানান তিনি। আজ কিষাণ দিবস উপলক্ষ্যে কৃষকদের শুভেচ্ছা জানিয়ে টুইট করেন রাজনাথ সিং।

জাতীয় কিষাণ দিবস

জাতীয় কিষাণ দিবস

আজ ভারতের পঞ্চম প্রধানমন্ত্রী চৌধুরী চরণ সিংয়ের জন্মদিন । তিনি প্রধানমন্ত্রী থাকাকালীন কৃষকদের জন্য একাধিক কাজ করেছিলেন। সেই কারণেই আজকের দিনটি কৃষক দিবস হিসাবে পালিত হয়। আজ এই কিষাণ দিবস উপলক্ষ্যে কৃষকদের শুভেচ্ছা জানিয়ে টুইট করেন রাজনাথ সিং। সেই সঙ্গে কৃষি আইন ও আন্দোলনরত কৃষকদের বার্তা দিয়েছেন তিনি।

খুব তাড়াতাড়ি তাঁরা আন্দোলন তুলে নেবেন

খুব তাড়াতাড়ি তাঁরা আন্দোলন তুলে নেবেন

টুইটে রাজনাথ লেখেন, 'কিষাণ দিবসে আমি দেশের সমস্ত কৃষকদের শুভেচ্ছা জানাই। কয়েকজন কৃষক নতুন কৃষি আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করছেন। সরকার পুরো সংবেদনশীলতার সঙ্গে কৃষকদের সঙ্গে কথা বলছে। আশা করছি খুব তাড়াতাড়ি তাঁরা আন্দোলন তুলে নেবেন।'

কৃষকদের কোনও ক্ষতি হতে দেবেন না মোদী

কৃষকদের কোনও ক্ষতি হতে দেবেন না মোদী

তিনি আরও জানান, চৌধুরী চরণ সিং সবসময় চাইতেন কৃষকদের আয় বাড়ুক। তাঁদের ফসল লাভজনক দাম পাক এবং তাঁদের মর্যাদা রক্ষা হোক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর দ্বারা অনুপ্রাণিত। তিনি কৃষকদের কোনও ক্ষতি হতে দেবেন না। এদিকে আজ বিকেলে ফের কৃষকদের সঙ্গে বৈঠকে বসবেন কেন্দ্রীয় কৃষিমন্ত্রী নরেন্দ্র সিং তোমর। কৃষক সংগঠনগুলি শর্তসাপেক্ষ কৃষি আইনকে সমর্থন করতে পারে বলে সূত্রের খবর।

আলোচনায় কেন্দ্র

আলোচনায় কেন্দ্র

এর আগে মঙ্গলবার দুই গোষ্ঠীর সঙ্গে কথা বলার পর নরেন্দ্র সিং তোমর বলেছিলেন, 'বিভিন্ন কৃষক সংগঠনের প্রতিনিধিরা আমাকে জানিয়েছেন যে কৃষক আইন ভালো এবং কৃষকদের স্বার্থেই এই কৃষি আইন। তাঁরা সরকারকে আইন সংশোধন না করার আবেদন জানিয়েছেন।' এদিকে আজকের বৈঠকে সমস্যার কোনও সমাধান হয় কি না এখন সেটাই দেখার।

কলকাতাঃ সঙ্গীত মেলার উদ্বোধনে মুখ্যমন্ত্রী, করোনার বদলে যাওয়া চরিত্র নিয়ে বার্তা মমতার

English summary
Rajnath Singh said that Narendra Modi's Central gov will not let Farmers face any loss
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X