• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীরের পরিস্থিতি নিয়ে রাজ্যপালের সঙ্গে বৈঠক রাজনাথ সিং-এর

নয়াদিল্লি, ২ মে : পাকিস্তানের সেনা ও জঙ্গি হামলার জেরে অশান্ত কাশ্মীর উপত্যকা। ক্রমাগত পরিস্থিতির অবনতির জেরে , স্থগিত হয়ে যায় অনন্তনাগের লোকসভা উপনির্বাচন। এরই মধ্যে সেরাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বৈঠকে বসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং ও জম্মু ও কাশ্মীরের রাজ্যপাল এন এন ভোহরা।

কাশ্মীরের রাজ্যপাল এন এন ভোহরা কিছুদিন ধরেই রয়েছেন দিল্লিতে। তাঁর সঙ্গে গোটা পরিস্থিতি নিয়ে আজ আলোচনা হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। এদিকে, রক্তাক্ত কাশ্মীরে অস্থির পরিস্থিতিতে নির্বাচন সংগঠনের জন্য ৩০, হাজার সেনা জওয়ান মোতায়েন করার প্রস্তাব দিয়েছে নির্বাচন কমিশন। সে বিষয়চি নিয়েও আলোচনা হয় বলে খবর।

কাশ্মীরের পরিস্থিতি নিয়ে রাজ্যপালের সঙ্গে বৈঠক করবেন রাজনাথ সিং

অন্যদিকে, কাশ্মীর পরিস্থিতি নিয়ে ফের একবার বিজেপিকে একহাত নিল কংগ্রেস। এবার কাশ্মীরের তথা সর্বভারতীয় কংগ্রেস নেতা গুলাম নবি আজাদ কাশ্মীর ইস্যুতে বিঁধলেন বিজেপিকে। সেরাজ্যে সরকার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ করতে ব্যার্থ বলে দাবি করেন তিনি।

উল্লেখ্য, সোমবার কাশ্মীরের পুঞ্চে পাকিস্তান সেনার বর্বরোচিত আক্রমণের যোগ্য জবাব দেওয়ার জন্য যাবতীয় ছাড় দেওয়া হয় ভারতীয় সেনাকে। কেন্দ্রের তরফ থেকে ভারতীয় সেনাকে বার্তা দেওয়া হয়েছে, যতদূর পর্যন্ত গিয়ে জবাব দেওয়া যায়, ততদূর যাওয়ার যেতে পারে তারা। সেই জন্য ভারতীয় সেনা সোমবার রাত থেকে প্রবল আক্রণ চালাচ্ছে পাক সেনা ছাউনিগুলিতে। যদিও পাকিস্তানের তরফে ভারতের ওপর কোমনও হামলা চালানো হয়নি বলে দাবি করা হয়েছে।

English summary
Union Home Minister Rajnath Singh is scheduled to meet Jammu and Kashmir Governor N.N. Vohra on Tuesday to discuss the security situation in the State.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X