• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহিলাকে একাধিকবার ধর্ষণের অভিযোগ জ্যোতিষীর বিরুদ্ধে

রাজকোট, ১৩ মার্চ : এক মহিলাকে একাধিকবার ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হল এক জ্যোতিষীর বিরুদ্ধে। মহিলার অভিযোগ ২০০৮ সাল থেকে একাধিকবার নানা অছিলায় তাঁকে যৌন হেনস্থা করেছে ওই জ্যোতিষী। ঘটনাটি ঘটেছে গুজরাতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিজের পুত্রকে নিয়ে মহিলা থাকেন। এর আগে অনেকবার আনন্দপ্রসাদ ভাট নামে জ্যোতিষীর বিরুদ্ধে মহিলা পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন। প্রাথমিক তদন্তের পরে শনিবার রাতে অভিযোগ দায়ের করা হয়েছে।

মহিলাকে একাধিকবার ধর্ষণের অভিযোগে গ্রেফতার জ্যোতিষী

জানা গিয়েছে, ধর্ষিতা মহিলার এর আগে দু'বার বিয়ে হয়েছে। প্রথম স্বামীর মৃত্যুর পরে তিনি ফের বিয়ে করেন। যদিও পরের বিয়েও সফল হয়নি। দ্বিতীয় স্বামীকে তিনি ডিভোর্স দেন।

এরই মাঝে নিজের জীবন নিয়ে বিধ্বস্ত মহিলা এই জ্যোতিষীর যোগাযোগে আসেন। এরপর সবকিছু ঠিক করে দেবে বলে মহিলাকে আশ্বস্ত করে একটি মন্দিকে ডেকে পাঠানো হয়। অভিযোগ সেখানে পৌঁছনোর পরে তাঁর ছেলেকে খুন করে দেওয়া হবে বলে হুমকি দিয়ে মহিলাকে ধর্ষণ করে জ্যোতিষী আনন্দপ্রসাদ।

অভিযোগ, পরে একাধিকবার হুমকি দিয়ে শারীরিক সম্পর্ক তৈরি করে জ্যোতিষী। এমনকী দুটি স্ট্যাম্প পেপারে তাঁকে দিয়ে জোর করে সই করিয়ে নিয়ে কা দেখিয়ে ব্ল্যাকমেল করেও ধর্ষণ করা হয়। যদিও পুলিশ এখনও জ্যোতিষীকে গ্রেফতার করেনি। ঘটনার জোরকদমে তদন্ত চলছে বলে পুলিশ জানিয়েছে।

English summary
A city-based astrologer has been booked for rape after a 33-year-old woman lodged a complaint against him, alleging that he had repeatedly assaulted her sexually since 2008.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X