• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় প্রয়াত কংগ্রেস সাংসদ রাজীব সাতাব, টুইটারে শোকপ্রকাশ রাহুল সহ একাধিক কংগ্রেস নেতার

  • |
Google Oneindia Bengali News

করোনার চোখরাঙানি অব্যহত গোটা দেশজুড়েই। এদিকে করোনার করাল গ্রাস থেকে আম-আদমি পাশাপাশি রক্ষা পাচ্ছেন না সমাজের উঁচুস্তরের মানুষেরা। করোনা আক্রান্ত হয়ে মারা যাচ্ছেন একের পর রাজনীতিবিদ। এমতাবস্থায় এবার মারণ করোনা প্রাণ কাড়ল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ রাজীব সাতাব। মৃত্যুকালে তাঁর বয় হয়েছিস মাত্র ৪৬ বছর।

দিলীপদের বিরুদ্ধে সরব তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা ত্রয়ী, কেন্দ্রীয় নেতৃত্বের হস্তক্ষেপ দাবিদিলীপদের বিরুদ্ধে সরব তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা ত্রয়ী, কেন্দ্রীয় নেতৃত্বের হস্তক্ষেপ দাবি

ভর্তি ছিলেন পুণের জেহাঙ্গির হাসপাতালে

ভর্তি ছিলেন পুণের জেহাঙ্গির হাসপাতালে

সূত্রের খবর, গত মাস থেকেই শরীরে একাধিক করোনা উপসর্গ দেখা যায় কংগ্রেসের এই তরুণ নেতার শরীরে।গত ২২ এপ্রিল রাজীবেব করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল বলে জানা যায়। এমনকী তাঁর ফুসফুসের অবস্থাও খুব একটা ভালো ছিল না। ভর্তি ছিলেন পুণের জেহাঙ্গির হাসপাতালে।

রাহুল ঘনিষ্ট নেতা হিসাবেই পরিচিতি ছিল রাজীব সাতাবের

প্রায় ২০ দিনের বেশি সময় ভেন্টিলেশনে থাকার সম্প্রতি তাঁর করোনা রিপোর্ট নেগেটিভও আসে। কিন্তু ততক্ষণে শরীরে যতটা ক্ষতি হওয়া হয়ে গিয়েছে বলে মত চিকিৎসকদের। মারাত্মক ক্ষতি হয়ে গিয়েছিল ফুসফুস। অবশেষ তাঁর জেরেই এদিন মৃত্যুর কোলে ঢোলে পড়েন তিনি। এদিকে রাজনীতি জীবনের শুরু থেকেই রাহুল গান্ধী ঘনিষ্ঠ নেতা হিসাবে যথেষ্ট পরিচিতি ছিল তাঁর।

 রবিবার ভোর পাঁচটায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি

রবিবার ভোর পাঁচটায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি

সূত্রের খবর, একদম শেষ অবস্থায় চিকিৎসকরা তাঁর শরীরে সাইটোমেগালোভাইরাসের সংক্রমণ অস্তিত্বও খুঁজে পান বলে জানা যায়। তার জেরেই ফুসফুসের অবস্থা ক্রমেই জটিলও হতে শুরু করে। অবশেষে রবিবার ভোর পাঁচটায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এদিকে রাজীব সাতাবের মৃত্যুতে হাত শিবিরের পাশাপাশি শোকের ছায়া নেমে এসেছে রাজনৈতিক মহলেও।

শোকের ছায়া হাত শিবিরে

শোকের ছায়া হাত শিবিরে

এদিকে রাজীবের প্রয়াণে ইতিমধ্যেই শোকপ্রকাশ করেছেন কংগ্রেসের সর্বভারতীয় মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা। শোকপ্রকাশ করেছেন বর্ষীয়ান কংগ্রেস নেতা পবন খেরাও। টুইট করেছেন রাহুল গান্ধীও। টুইটে তিনি লেখেন, " আমার বন্ধু রাজীব সাতাবের মৃত্যুতে আমি গভীর ভাবে শোকাহত। তিনি একজন বড় মাপের নেতা ছিলেন। কংগ্রেসী আদর্শের একজন সত্যিকারের পূজারী ছিলেন। এটা আমাদের জন্য একটা বড় ক্ষতি হয়ে গেল। তাঁর পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।"


English summary
Congress MP Rajiv Satab died of corona infection complications
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X