• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অযোধ্যা মামলা থেকে অপসারিত মুসলিম পক্ষের আইনজীবী রাজীব ধাওয়ান

অযোধ্যা মামলা থেকে সরানো হল মুসলিম পক্ষের আইনজীবী রাজীব ধাওয়ানকে। সূত্রের খবর তাঁ জায়গায় এবার মুসলিম পক্ষের হয়ে আদালতে সওয়াল করবেন ইজাজ মকবুল। নিজের ফেসবুক পোস্টে সেকথা জানিয়েছেন রাজীব ধাওয়ান। আদালতে পুনর্বিবেচনার মামলার শুনানিতে তিনি থাকবেন না বলে জানিয়েছেন।

অযোধ্যা মামলার রায়ে অসন্তোষ

অযোধ্যা মামলার রায়ে অসন্তোষ

অযোধ্যার মামলার রায় নিয়ে অসন্তোষ প্রকাশ করেছে অল ইন্ডিয়া মুসলিম ল বোর্ড। তাই তারা আদালতে এই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে পুনর্বিবেচনার আবেদন জানিয়েছেন। যদিও এই আবেদনে সায় দেয়নি সিয়া এবং সুন্নি ওয়াকফ বোর্ড। তারা আগে থেকেই জানিয়ে দিয়েছিল রায় সন্তোষ জনক না হলেও পুনর্বিবেচনার আর্জি জানাবে না।

অপসারিত রাজীব ধাওয়ান

অপসারিত রাজীব ধাওয়ান

অযোধ্যার বিতর্কিত জমি মামলা থেকে অপসারণ করা হয়েছে মুসলিম পক্ষের আইনজীবী রাজীব ধাওয়ানকে। ফেসবুক পোস্টে প্রবীন আইনজীবী জানিয়েছেন তিনি আর এই মামলায় নেই। তাঁকে সরিয়ে দেওয়া হয়েছে। জমিয়তের প্রতিনিধিত্বকারী অ্যাডভোকেট অন-রেকর্ড এজাজ মকবুল তাঁকে অপসারণের চিঠি পাঠিয়েছে। সেই চিঠিতে লেখা হয়েছে রাজীব ধাওয়ান নাকি অসুস্থ তাই তিনি এই মামলায় আর লড়তে পারবেন না।

জোর করে সরানোর অভিযোগ

জোর করে সরানোর অভিযোগ

অযোধ্যা মামলা থেকে তাঁকে অপসারণেই এই যুক্তি সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেছেন রাজীব ধওয়ন। কারণ কোনওভাবেই এটা হতে পারে না। ফেসবুক পোস্টে জমিয়তের আইনজীবী এজাজ মকবুলের চিঠি প্রাপ্তির কথা স্বীকার করে তিনি সিদ্ধান্তের কড়া সমালোচনা করেছেন।

সুপ্রিম কোর্টে পুনর্বিবেচনার আর্জি

সুপ্রিম কোর্টে পুনর্বিবেচনার আর্জি

অযোধ্যা মামলার রায়ে অসন্তোষ প্রকাশ করে সুপ্রিম কোর্টে পুনর্বিবেচনার আর্জি জানিয়েছে মুসলিম পার্সোনাল ল বোর্ড। মৌলনা আসাদ মাদানি ও জমিয়তে উলেমা এ হিন্দের পক্ষ থেকে পুনর্বিবেচনার আর্জি জানানো হয়েছে। সেই মামলা লড়া নিয়েই এবার বিবাদে জড়িয়েছে মুসলিম গোষ্ঠি।

English summary
Rajiv Dhawan removed from the Ayodhya case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X