• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জল্পনার অবসান, নিজের রাজনৈতিক দল লঞ্চের ঘোষণা 'থালাইভা' রজনীকান্তের

অবশেষে জল্পনার শেষ। ২০২১ সালের জানুয়ারি মাসেই নিজের রাজনৈতিক দল লঞ্চ করতে চলেছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। ৩১ ডিসেম্বর বিষয়টি অফিশিয়ালি ঘোষণা করা হবে বলে টুইটারে নিজেই জানিয়েছেন রজনীকান্ত। বুধবার রজনীকান্ত তাঁর ফোরাম 'রজনী মক্কল মন্ড্রম'-এর সিনিয়র অফিসারদের সঙ্গে দেখা করেন। এই বিষয়ে তাঁদের সম্মতি পেয়েছেন অভিনেতা।

জানুয়ারিতেই রাজনীতিতে রজনীকান্ত! দল ঘোষণা ৩১ ডিসেম্বর
'রজনী মক্কল মন্ড্রম'-এর সিনিয়র অফিসারদের মতামত

'রজনী মক্কল মন্ড্রম'-এর সিনিয়র অফিসারদের মতামত

নয়া পার্টির বিষয়ে 'রজনী মক্কল মন্ড্রম'-এর সিনিয়র অফিসারদের মতামত প্রসঙ্গে সর্বভারতীয় সংবাদমাধ্যমকে রজনীকান্ত বলেন, 'আমি যে সিদ্ধান্ত নেব, তাতেই রাজি ওঁরা। তাই আমি খুব তাড়াতাড়ি আমার সিদ্ধান্তের কথা ঘোষণা করব।' তিনি এর আগে টুইট বার্তায় জানান, ৩১ ডিসেম্বর রাজনৈতিক দলের লঞ্চের বিষয়টি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হবে। জানুয়ারি মাসেই আত্মপ্রকাশ করবে নয়া দল।

'রজনীকান্তই তামিলনাড়ুর পরবর্তী মুখ্যমন্ত্রী হতে চলেছেন'

'রজনীকান্তই তামিলনাড়ুর পরবর্তী মুখ্যমন্ত্রী হতে চলেছেন'

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে রজনীকান্তের সহকারী ও কাছের মানুষ ত্য়াগরাজন জানিয়েছিলেন, 'মে বা জুন মাসে রজনীকান্ত লঞ্চ করতে চলেছেন তাঁর নিজের রাজনৈতিক দল, এর থেকে বেশি দেরি হবে না।' ২০২১ সালে তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সতর্কবার্তা দিয়ে আত্মবিশ্বাসী গলায় ত্য়াগরাজন এটাও বলেছিলেন, 'রজনীকান্তই তামিলনাড়ুর পরবর্তী মুখ্যমন্ত্রী হতে চলেছেন।'

করোনা এসে সবটা বদলে দেয়

করোনা এসে সবটা বদলে দেয়

তবে করোনা এসে সবটা বদলে দেয়। লকডাউনে থমকে যায় দেশ। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই নিজের স্বপ্নপূরণ করতে উঠেপড়ে লেগেছেন রজনীকান্ত। এখন অপেক্ষা ৩১ ডিসেম্বরের। যদিও অক্টোবরেই রজনীকান্ত জানিয়েছিলেন, শারীরিক সমস্যার কারণে রাজনীতির ময়দান থেকে সরে দাঁড়াতে চলেছেন। তবে নির্বাচন ঘনিয়ে আসতেই মত বদল করেন থালাইভা।

রাজনীতি থেকে অবসরের জল্পনা

রাজনীতি থেকে অবসরের জল্পনা

২০১৬ সালে তাঁর কিডনি প্রতিস্থাপন হয়েছিল৷ তাই এই করোনা পরিস্থিতিতে চিকিৎসকরা তাঁকে রাজনীতির ময়দান থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছিলেন৷ সেই সময় রজনীকান্ত বলেছিলেন, 'রজনী মাক্কাল মন্দরামের সদস্যদের সঙ্গে আলোচনা করে সঠিক সময়ে আমি আমার রাজনৈতিক অবস্থান জনগণের সামনে স্পষ্ট করব৷'

'চ্যালেঞ্জ' সরাসরি কালীঘাটকে! এবার মমতার খাস তালুকে শুভেন্দু অনুগামীদের 'হানা'

English summary
Rajinikanth to announce launch of political party on December 31, Thalaiva's party to be launched in Jan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X