• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রজনীকান্তকে খোঁচা কামাল হাসানের, ঝড়ের ইঙ্গিত তামিল রাজনীতিতে

  • |

তামিলনাড়ুর দুই সুপারস্টারের মধ্যে ধীরে ধীরে রাজনীতির সুক্ষ্ম বিভাজন তৈরি হচ্ছে। কিছুদিন আগে কামাল হাসান জানিয়েছিলেন রজনীকান্তের হাত ধরে রাজনীতি করতে রাজি তিনি। এরপরে দিল্লির আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে রাজনৈতিক আলোচনাও সারেন। এরপরই ঘোষণা করে দেন, তিনি রাজনীতিতে আসছেন ও একশো দিনের মধ্যে নির্বাচন হলে রাজনীতির ময়দানে নেমে তিনি মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হয়ে লড়বেন।

রজনীকান্তকে খোঁচা কামাল হাসানের, ঝড়ের ইঙ্গিত তামিল রাজনীতিতে

এই বিষয়ে সুপারস্টার রজনীকান্ত কোনও মন্তব্য করেননি। তিনি বরং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্বচ্ছ্ব ভারত অভিযান প্রকল্পের ঢালাও প্রশংসা করেন। আর তাতেই দুই সুপারস্টারের মধ্যে সম্পর্কে কানিক চিড় ধরেছে বলেই মত ওয়াকিবহাল মহলের।

ঘুরে রজনীকে খোঁচা দিয়ে কামাল জানিয়েছেন, বিজেপি রজনীর জন্য আদর্শ। গেরুয়া মতাদর্শ রজনীর ধর্মীয় ভাবাবেগের সঙ্গে মিলে যায়। তবে আমি বাস্তববাদী। তামিলনাড়ুতে এবছরের শেষেই নতুন দল তৈরির ইঙ্গিত দিয়েছেন তিনি।

কামালের কথায়, রাজ্যের দুই প্রধান দল ডিএমকে ও এআইডিএমকে দুর্নীতির বেড়াজালে জড়িয়ে রয়েছে। আমি দুর্নীতির বিরুদ্ধে লড়ছি। এই দুই দ্রাবিড়ীয় দলের বিরুদ্ধেই পথে নামতে চলেছেন কামাল হাসান।

তামিলনাড়ুর রাজনীতি বাকী দেশের থেকে আলাদা। দক্ষিণ ভারতের সঙ্গে উত্তর ভারতের বিরোধ নিয়েও কথা বলেছেন কামাল। তাঁর কথায়, আংমি রজনীর সঙ্গে কথা বলতে রাজি আছি। তবে ও বিজেপির প্রতি মন দিয়েছে। তামিলনাড়ুতে খুব খারাপ সময় চলছে। আর তাই তিনি রাজনীতিতে নেমে লড়াই করতে চাইছেন বলে জানিয়েছেন কামাল হাসান।

English summary
Rajinikanth More 'Suitable Ally' of BJP, I am Rationalist, says Kamal Haasan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X