• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঈশ্বরের ইঙ্গিতে পিছু হটলেন রজনীকান্ত! তামিল রাজনীতিতে নয়া মোড় থালাইভার সিদ্ধান্তে

কোনও রাজনৈতিক দল গঠন করছেন না দক্ষিণী তারকা রজনীকান্ত। ভোলবদলে আজ একথা জানিয়েছেন তিনি নিজেই। এর আগে ২৫ ডিসেম্বর সকাল থেকে তাঁর শরীরে রক্তচাপ ওঠানামার সমস্যা দেখা দেয়। তারপরই তাঁকে ভরতি করা হয় শহরের ওই বেসরকারি হাসপাতালে। ২৭ ডিসেম্বর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে চেন্নাইয়ের উদ্দেশে রওনা দেন রজনীকান্ত। এই শরীর খারাপকেই 'ঈশ্বরের ইঙ্গিত' বলে মনে করছেন থালাইভা।

আগের সিদ্ধান্ত থেকে সরে এলেন থালাইভা

আগের সিদ্ধান্ত থেকে সরে এলেন থালাইভা

আগামী বছরের জানুয়ারিতেই নিজের রাজনৈতিক দল গঠন করতে চলেছেন বলে জানিয়েছিলেন রজনীকান্ত। ৩১ ডিসেম্বর বিষয়টি অফিশিয়ালি ঘোষণা করা হবে বলে টুইটারে নিজেই জানিয়েছিলেন রজনীকান্ত। তাঁর ফোরাম 'রজনী মক্কল মন্ড্রম'-এর সিনিয়র অফিসারদের সঙ্গে দেখা করে দল লঞ্চ করার সিদ্ধান্ত নিয়েছিলেন থালাইভা। কিন্তু এবার সেই সিদ্ধান্ত থেকে সরে এলেন তিনি।

দু'দিন হাসপাতালে ভর্তি ছিলেন রজনীকান্ত

দু'দিন হাসপাতালে ভর্তি ছিলেন রজনীকান্ত

রক্তচাপের সমস্যার জেরে দু'দিন হায়দরাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন রজনীকান্ত। ২৭ ডিসেম্বর হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয় তাঁকে। এরপরই চেন্নাইয়ে নিজের বাড়ির পথে রওনা দেন তিনি। হায়দরাবাদে 'আন্নাথে'-র শুটিং করছিলেন রজনীকান্ত। কয়েকদিন ধরে সেখানেই ছিলেন তিনি।

তামিল রাজনীতিতে বদল আনার প্রচেষ্টা

তামিল রাজনীতিতে বদল আনার প্রচেষ্টা

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে রজনীকান্তের সহকারী ও কাছের মানুষ ত্য়াগরাজন জানিয়েছিলেন, 'মে বা জুন মাসে রজনীকান্ত লঞ্চ করতে চলেছেন তাঁর নিজের রাজনৈতিক দল, এর থেকে বেশি দেরি হবে না।' ২০২১ সালে তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সতর্কবার্তা দিয়ে আত্মবিশ্বাসী গলায় ত্য়াগরাজন এটাও বলেছিলেন, 'রজনীকান্তই তামিলনাড়ুর পরবর্তী মুখ্যমন্ত্রী হতে চলেছেন।'

করোনা এসে সবটা বদলে দেয়

করোনা এসে সবটা বদলে দেয়

তবে করোনা এসে সবটা বদলে দেয়। লকডাউনে থমকে যায় দেশ। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই নিজের স্বপ্নপূরণ করতে উঠেপড়ে লেগেছেন রজনীকান্ত। এখন অপেক্ষা ৩১ ডিসেম্বরের। যদিও অক্টোবরেই রজনীকান্ত জানিয়েছিলেন, শারীরিক সমস্যার কারণে রাজনীতির ময়দান থেকে সরে দাঁড়াতে চলেছেন। তবে নির্বাচন ঘনিয়ে আসতেই মত বদল করেন থালাইভা। তবে সেই মত বদলেরও বদল হল শেষমেষ। হাসপাতালে ভর্তি হওয়ার পর সিদ্ধান্ত বদলালেন রজনীকান্ত।

সত্যি হল আশঙ্কা! নতুন বছরের আগেই 'বিলাতি করোনা' স্ট্রেনের হানা ভারতে

English summary
Rajinikanth makes u-turn, says no political party to be launched after being hospitalized for 2 days
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X