• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজনীতিতে নিজের অবস্থানের কথা স্পষ্ট করলেন রজনীকান্ত

  • |

জয়ললিতা পরবর্তী সময়ে তামিলনাড়ুর রাজনীতির টালমাটাল পরিস্থিতির মধ্যে বছর দুয়েক আগে নতুন দল গড়ার ডাক দিতে দেখা যায় বিখ্যাত দক্ষিণী অভিনেতা রজনীকান্তকে।

মুখ্যমন্ত্রী হতে অনিচ্ছা প্রকাশ

মুখ্যমন্ত্রী হতে অনিচ্ছা প্রকাশ

এদিকে আগামী বছরেই তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন হতে চলেছে। এই প্রসঙ্গে বৃহষ্পতিবার চেন্নাইয়ের একটি পাঁচতারা হোটেলে বক্তব্য রাখতে গিয়ে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পদে বসতে একপ্রকার অনিচ্ছা প্রকাশ করেন রজনীকান্ত। তামিলনাড়ুর রাজনীতি প্রসঙ্গেও একাধিক মন্তব্য করতে দেখা যায় তাকে।

রাজনীতিতে পরিবর্তনের স্বপ্ন রজনীকান্তের

রাজনীতিতে পরিবর্তনের স্বপ্ন রজনীকান্তের

এদিন ওই পাঁচতারা হোটেলে তাকে বলতে শোনা যায়, ‘আমি কখনই তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখিনা। শুধু রাজনীতিতে প্রেক্ষাপটে কিছু পরিবর্তন চেয়েছি। এই সময়ে রাজনীতি এবং সরকারে পরিবর্তন না এলে আর কখনই আসার সুযোগ আসবে না।"

জয়ললিতা ও করুণানিধির স্মরণ করতে দেখা যায় রজনীকান্তকে

জয়ললিতা ও করুণানিধির স্মরণ করতে দেখা যায় রজনীকান্তকে

একাইসাথে এদিন তিনি জয়ললিতা ও করুণানিধির স্মরণও করেন। কিছুটা আবেগপ্রবণ হয়ে এদিন তিনি বলেন, "রাজনীতিতে দু'জনের কথা আমার খুব মনে পড়ে। এক জয়ললিতা আর দুই করুণানিধি। মানুষ উদারহস্তে তাঁদের ভোট দিয়েছে। এখন সেই জায়গাটা শূণ্য। সেই জায়গা ভরাট করতে কোনও শিক্ষিত যুবনেতার প্রয়োজন।'

২০২১-র নির্বাচনের দিকে তাকিয়ে গোটা রাজ্য

২০২১-র নির্বাচনের দিকে তাকিয়ে গোটা রাজ্য

সূত্রের খবর, আগামী ২০২১ সালের বিধানসভা নির্বাচনেকর আগেই পাকাপাকি ভাবে নতুন দল তৈরি করতে পারেন এই দক্ষিণী সুপারস্টার। সেই দলেই তিনি এমন এক নেতাকে নিয়ে আসতে চাইছেন তিনি, যিনি রাজনীতিতে আমূল পরিবর্তন নিয়ে আসতে পারবে। করুণানিধি বা জয়ললিতা ছাড়া এই ভোটযুক্তে কী ফলাফল হয় সেদিকেই তাকিয়ে গোটা রাজ্য।

'মহারাজ' জ্যোতিরাদিত্যকে অপমান! কংগ্রেসের টুইটের পোস্টারে 'কালি ছেটানো' শুরু

English summary
Rajinikanth expressed his unwillingness to be Chief Ministe
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X