• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজীবের এলাকায় অ্যাম্বুলেন্সের সারি নিয়ে সরব হওয়ার পর বড়সড় অভিযোগে পাপ্পু যাদব গ্রেফতার

Google Oneindia Bengali News

বিজেপি দফতরের সামনে পর পর অ্যাম্বুলেন্স দাঁড়িয়ে। সেই অ্যাম্বুলেন্স ঢাকা রয়েছে বলে দেখা যায়। এমন অভিযোগ তুলে সরাসরি তোপ দাগেন বিহারের জেএপি নেতা পাপ্পু যাদব। এই পরিস্থিতি দেখা যায় বিহারের বিজেপি নেতা রাজীব প্রতাপ রুডির নিজের গ্রামের। এমন অভিযোগ তুলে সরব হয়েছিলেন পাপ্পু যাদব। যার পর দিনই তিনি গ্রেফতার হয়েছেন। পাপ্পু যাদবের বিরুদ্ধে অভিযোগ তিনি পারমিটের বাইরে গিয়ে ঘোরাফেরা করছিলেন।

পাপ্পুর টুইট

পাপ্পুর টুইট

এদিকে বিষয়টি নিয়ে বেশ ক্ষোভ উগড়ে দিয়েছেন পাপ্পু যাদব। পাপ্পু যাদব এদিন সকালে টুইটারে জানিয়েছেন, ' আমাকে পাটনার গান্ধী ময়দান পুলিশ স্টেশনে ধরে আনা হয়েছে। ' এরপর আরও একটি টুইটে বিজেপি সাংসদ জানিয়েছেন, যদি এই পরিস্থিতিতে সংঘাতের জেরে আমার নিজের জীবন বিপন্নও করতে হয়, আর তার জন্য যদি আমাকে অপরাধী বানানো হয়, তাহলে আমি অপরাধীই।

 রাজীবের গ্রামের ঘটনা

রাজীবের গ্রামের ঘটনা

প্রসঙ্গত, রাজীব প্রতাপ রুডির পৈতৃক গ্রাম সারানে কয়েকদিন আগে গিয়েছিলেন পাপ্পু যাদব। সেখানে বিজেপি সাংসদ রাজীব প্রতাপ রুডির এলাকায় সারি দিয়ে অ্যাম্বুলেন্স দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ঘটনা নিয়ে সরব হন পাপ্পু। তাঁর প্রশ্ন সাংসদ তহবিলের টাকায় এই এতগুলি অ্যাম্বুলেন্স অব্যবহৃতভাবে এখানে কেন পড়ে থাকবে?

 জবাব দেন রাজীব

জবাব দেন রাজীব

এদিকে বিজেপি নেতা রাজীব প্রতাপ রুডি জানান,
চালকের অভাবে অ্যাম্বুলেন্সগুলিকে সেখানে রাখা হয়। অন্যদিকে, পাপ্পু যাদব বলেন, যদি চালকের অভাবই থাকত, তাহলে তা তিনি সাহায্য করে দিতেন। চালর যোগান দিতেন। তবে অ্যাম্বুলেন্সগুলিকে করোনার করুণ পরিস্থিতিতে ফেলে রাখা নিয়ে সরব হন পাপ্পু।

টিকা বণ্টন নিয়ে নোংরা রাজনীতি করছে কেন্দ্র, বঞ্চনার অভিযোগে সরব ঝাড়খণ্ড সরকারটিকা বণ্টন নিয়ে নোংরা রাজনীতি করছে কেন্দ্র, বঞ্চনার অভিযোগে সরব ঝাড়খণ্ড সরকার

 পাপ্পুর বিরুদ্ধে অভিযোগ

পাপ্পুর বিরুদ্ধে অভিযোগ

পাপ্পুর বিরুদ্ধে অভিযোগ তিনি পারমিটের বাইরে গিয়ে ঘোরাফেরা করেছেন। আর সেজন্য়ই তাঁকে গ্রেফতার করা হয়েছে। এদিকে পরিস্থিতি নিয়ে পুলিশ এখনও পর্যন্ত কিছু বলতে চাইছে না বলে দাবি স্থানীয় মিডিয়ার।

English summary
Rajesh Rajan alias Pappu Yadav was arrested due to moving around without permit in Patna
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X