রাজস্থানে বিজেপি-র ভরাডুবির পর কি তোপের মুখে বসুন্ধরা! কী স্ট্র্যাটেজি দলের

  • Posted By:
Subscribe to Oneindia News

গেরুয়া দূর্গ রাজস্থানে ৩ জায়গার উপনির্বাচনে বিজেপি-র তুমুল ভরাডুবির পর এবার সেখানের বিধানসভা নির্বাচনের আগে কোমর বেঁধে ঘুটি সাজাতে শুরু করল বিজেপি। খবর, রাজস্থানের একটা বিস্তীর্ণ এলাকার মানুষের কাছে গ্রহণযোগ্যতা হারিয়ে ফেলেছে সেরাজ্যের বিজেপি সরকার। বিজেপি সূত্রে এই তথ্যকে মোটেও হেলা ফেলা করে নেওয়া হচ্ছে না, কারণ তার ফল কিছুদিন আগেই দেখা গিয়েছে ব্যালটে।

রাজস্থানে বিজেপি-র ভরাডুবির পর কি তোপের মুখে বসুন্ধরা! কী স্ট্র্যাটেজি দলের

[আরও পড়ুন: রেপো রেট অপরিবর্তিত রেখে যে আশঙ্কার কথা শোনাল রিজার্ভ ব্যাঙ্ক ]

রাজস্থান বিজেপি-র মধ্যে ক্রমেই ক্ষোভ বাড়ছে মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজেকে নিয়ে। সেরাজ্য়ের চাষি থেকে সাধারণ মানুষ সকলেই মুখ্যমন্ত্রীর নানা পদক্ষেপে অসন্তুষ্ট বলে দাবি বিজেপির একটি ববড় অংশের। আর সেজন্যই বিধানসভা নির্বাচনের আগে এবার রাজস্থানের মুখ্যমন্ত্রীকে নিয়ে কর্মকর্তারা যে অসন্তুষ্ট তা পার্টি হাই কমান্ডকে জানিয়েছেন বিজেপি নেতা অশোক চৌধুরি। বিজেপি প্রেসিডেন্ট অমিত শাহকে লেখা চিঠিতে রাজস্থানের বিজেপি-র তরফে নানা ক্ষোভ উঠে এসেছে।

অসোক চৌধুরির লেখা চিঠিতে দাবি করা হয়েছে, রাজস্থানের বিজেপি প্রদান অশোক পরনামিকে কার্যত 'দাস'-এ পরিণত করে রেখেছেন বসুন্ধরা রাজে। এছাডা়ও গোটা রাজ্সআতনজুড়ে আমলাতন্ত্রের শিকার হয়ে পড়ছেন বসুন্ধরা রাজে, এমনও দাবি কার হয়েছে। ফলে বিধানসভার আগে রাজস্থানে আবারও গেরুয়া জয়ধ্বজা যাতে ওড়ানো যায়, তার ব্যবস্থা নেওয়ার আর্জি জানানো হয়এছে পার্টি হাইকমান্ডের কাছে।

English summary
Rajasthan unhappy with Raje, look for replacement: BJP wing writes to Amit Shah.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.