• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘোঁট পাকাচ্ছেন অশোক, ২ দিনের মধ্যে জবাব না দিলে পার্টি থেকে বহিষ্কার, পাইলটকে নোটিস

উপ মুখ্যমন্ত্রীর পদ থেকে সরিয়েও শান্তি নেই এবার পাইলটকে রাজস্থান কংগ্রেস ছাড়া করতে মরিয়া হয়ে উঠেছেন অশোক গেহলট। ইতিমধ্যেই সচিন পাইলট সহ ১৮ জন পার্টি সদস্যকে নোটিস জারি করা হয়েছে। ২ দিনের মধ্যে তাঁদের জবাব দিতে বলেছেন স্পিকার। নইলে পার্টি থেকে বহিষ্কার করা হবে বলে জানানো হয়েছে।

সচিনকে নোটিস

সচিনকে নোটিস

এবার সচিন পাইলটকে একেবারে কংগ্রেস থেকে ছেঁটে ফেলতে মরিয়া হয়ে উঠেছেন অশোক গেহলট। রাজস্থানের স্পিকার পি যোশী নোটিস পাঠিয়েছেন সচিন পাইলট সহ ১৮ জন কংগ্রেস নেতাকে। বিধায়ক হেমারাম চৌধুরি এবং বিধায়ক গজেন্দ্র সিং শেখাওয়তকেও নোটিস পাঠানো হয়েছে। কংগ্রেসের বিধান পরিষদের বৈঠকে উপস্থিত না থাকার কারণ জানাতে বলা হয়েছে তাঁদের।

পার্টি থেকে বহিস্কারের হুঁশিয়ারি

পার্টি থেকে বহিস্কারের হুঁশিয়ারি

আগামী ২ দিনের মধ্যে পাইলট সহ ২ বিধায়ক এবং ১৮ জন কংগ্রেস নেতাকে কারণ জানাতে বলা হয়েছে। সেটা না করতে পারলে তাঁদের পার্টি থেকে বহিস্কার করা হবে বলে জানিয়েছেন স্পিকার। এই নিয়ে প্রবল উত্তেজনা তৈরি হয়েছে কংগ্রেসের অন্দরে।

বেআইনি নির্দেশিকা

বেআইনি নির্দেশিকা

সম্পূর্ণ বেআইনি পথে স্পিকার এই নোটিস ইস্যু করেছেন বলে দাবি পাইলটপন্থীদের। তবে তাঁরা জবাব দেবেন। যদি পার্টি কোনও পদক্ষেপ করে তাহলে আইনের সাহায্য তাঁরা নেবেন বলে জানিয়েছেন। যদিও এই বিষয়ে সচিন পাইলটের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ক্ষুব্ধ সচিন

ক্ষুব্ধ সচিন

রাহুল গান্ধী কংগ্রেস সভাপতির পদ থেকে সরে যাওয়ার পরেই অশোক গেহলট ঘোঁট পাকাতে শুরু করেছিলেন বলে বিস্ফোরক অভিযোগ করেছেন সচিন পাইলট। গান্ধী পরিবারের কাছে ছোট করার জন্য তাঁর বিজেপিতে যোগদানের রটনা করা হয়েছে বলে অভিযোগ করেছেন সচিন।

করোনা পরিস্থিতিতে নয়া ঘোষণা মুখ্যমন্ত্রীর

রাহুল গান্ধী সরতেই গেহলট আমাকে সাইডলাইন! সচিন পাইলটের বিস্ফোরক মন্তব্যে অস্বস্তিতে কংগ্রেস

English summary
Rajasthan Speaket issu notice to Pilot and 18 others reply within 2 days
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X