• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উপ-মুখ্যমন্ত্রীর পদ থেকে শচীন পাইলটকে অপসারণের পরেই কংগ্রেসকে তোপ জ্যোতিরাদিত্যের

  • |

বিতর্কের মাঝেই এদিন রাজস্থানের উপমুখ্যমন্ত্রীর পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে শচীন পাইলটকে। পাশাপাশি মুখ্যমন্ত্রী অশোক গেহলটের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করায় রাজস্থান প্রদেশ কংগ্রেস কমিটির সভাপতির পদ থেকেও তাকে সরানো হয়েছে। এবার এই প্রসঙ্গে কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগতে দেখা গেল মধ্যপ্রদেশের বর্তমান বিজেপি নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে। এদিকে সম্প্রতি তিনিও কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন।

উপ-মুখ্যমন্ত্রীর পদ থেকে শচীন পাইলটকে অপসারণের পরেই কংগ্রেসকে তোপ জ্যোতিরাদিত্যের

এদিকে মঙ্গলবারই পাইলট-সহ 'বিদ্রোহী’ বিধায়কদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার প্রস্তাবনা পাশ হয় কংগ্রেস পরিষদীয় দলের বৈঠকে। জয়পুরের ওই বৈঠকে আবারও রাজস্থানের পরিষদীয় দলনেতা নির্বাচিত হন অশোক গেহলট। এদিন এই প্রসঙ্গে চাঁচাছোলা ভাষায় কংগ্রেসের বিরুদ্ধে আক্রমণ শানাতে দেখা যায় জ্যোতিরাদিত্যকে। এই প্রসঙ্গে তিনি বলেন , “বর্তমান পরিস্থিতিতে কংগ্রেসে যোগ্য ব্যক্তির কোনও জায়গা নেই। প্রতিটি রাজ্যেই প্রায় একই চিত্র।”

এদিকে গত মার্চেই কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিতে দেখা যায় সিন্ধিয়াকে। বর্তমানে রাজস্থান সঙ্কট নিয়ে এর আগেও মুখ খুলতে দেখা যায় তাকে। গেহলট শিবির দীর্ঘদিন ধরে পরিকল্পনা করে শচীনকে একঘরে ও কোণঠাসা করার চেষ্টা করছিল বলেও অভিযোগ করতে দেখা যায় তাকে। এদিকে রবিবার সন্ধ্যায় জ্যোতিরাদিত্যর দিল্লির বাসভবনে প্রায় ৪০ মিনিট ধরে শচীন পাইলটের বৈঠকের কথা শোনা যায়। এর পরেই পাইলটের বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা আরও জোরদার হয়। যদিও সেই তরজা এখনও অব্যাহত।

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে ফের মুখ্যমন্ত্রীকে নিশানা সায়ন্তন বসুর

২০২১-এ কি গড় রক্ষা করতে পারবে বিজেপি! তৃণমূলকে হারাতে মাস্টারস্ট্রোক সৌমিত্রর

English summary
After removing the pilot from the post of Deputy Chief Minister, Jyotiraditya targeted the Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X