• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী বিরোধী ব্রিগেডে বড় ফাটল! যোগীগড়ে প্রিয়াঙ্কা-মায়া সংঘাত তুঙ্গে

ফাটল এক মাস আগেই ধরেছিল, যখন প্রিয়াঙ্কা গান্ধী ইন্দো-চিন সংঘাত ইস্যুতে মায়াবতীর পার্টি বিএসপিকে বিজেপির দালাল বলেছিলেন। এরপর রাজস্থানে সেই রাজনীতির বদলা কার্যত কিছুটা হলেও নিয়ে ফেললেন মায়া। তিনি জানিয়ে দিয়েছেন , যে রাজস্থানে তাঁর বিধায়করা কংগ্রেসকে সমর্থন করবে না। এরপর থেকেই চড়ল পারদ।

 প্রিয়াঙ্কার তোপ

প্রিয়াঙ্কার তোপ

ফের একবার চেনা মেজাজে ইন্দিরা গান্ধীর নাতনি তথা কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা জানিয়েছেন, 'বিজেপির অঘোষিত প্রবক্তা বিজেপিকে সাহায্য করার হুইপ জারি করেছেন। কিন্তু এটা কেবলমাত্র হুইপ নয়, বরং গণতন্ত্র ও সংবিধানের হত্যাকারীদের ক্লিনচিট দেওয়া।'

রাজস্থানে 'মায়ার খেলা'

রাজস্থানে 'মায়ার খেলা'

কংগ্রেসের সঙ্গে কোনও রকম আপোস নয়। লোকসভা ভোটের পর থেকেই কংগ্রেসের সঙ্গে সম্পর্কে চিড় ধরেছিল বিএসপির। সময়ের সঙ্গে সঙ্গে সেই ফাটল ক্রমশ চওড়া হয়েছে। রাজস্থানে দলের ৬ বিধায়ককে তাই কড়া নির্দেশ দিয়েছেন মায়াবতী। হুইম জারি করেছেন তিনি। বিধায়করা যাতে কোনও ভাবেই কংগ্রেসকে ভোট না দেয় তার নির্দেশ দিয়েছেন দলনেত্রী।

প্রিয়াঙ্কা-মায়া সংঘাত ইতিহাস

প্রিয়াঙ্কা-মায়া সংঘাত ইতিহাস

এর আগে ইন্দো চিন সীমান্ত সংঘাত নিয়ে কংগ্রেসের অবস্থানকে সমর্থন করেননি মায়াবতী। তিনি বারবার জানিয়েছেন বিএসপির তরফে, এই পরিস্থিতি অত্যন্ত গুরুতর এটি রাজনীতির সময় নয়। কার্যত তখন থেকেই প্রিয়াঙ্কা মায়াবতীকে বিজেপির দালাল তকমা দেন। যা নিয়ে বেশ অসন্তুষ্ট বিএসিপ নেত্রী।

মায়াবতীর প্যাঁচ

মায়াবতীর প্যাঁচ

রাজস্থানের বুকে মায়াবতীর প্যাঁচপজারের জেরে কংগ্রেস একটু হলেও জোট নীতিতে ধাক্কা খেয়েছে। যা গান্ধী পরিবার ভালোভাবে নেয়নি। আর সেই সংঘাতের জল, গড়িয়ে রাজস্থান থেকে উত্তরপ্রদেশের যোগী গড়ে এসে ঠেকেছে।

সাপ্তাহিক লকডাউনেই গুরুত্ব মুখ্যমন্ত্রীর, অগাস্ট মাসের সম্পূর্ণ লকডাউনের দিন ঘোষণা

মরুঝড়ের পূর্বাভাস! পাইলটকে ধরাশায়ী করতে রাজ্যপালের বিরুদ্ধে গেহলটের বিদ্রোহ

English summary
Rajasthan Political turmoil, Priyanka Gandhi reacts after Mayawati attacks Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X