• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সংসদে কোভিড পজিটিভ হওয়া সাংসদ নিজের এলাকায় কোভিড নেগেটিভ! রিপোর্ট ঘিরে ব্যাপক বিভ্রান্তি

ভারতে করোনা টেস্টের গ্রহণযোগ্যতা ও গুণগত মান নিয়ে এবার প্রশ্ন তুললেন এক সাংসদ। রাজস্থানের সাংসদ হনুমান বেনিওয়ালের দুটি করোনা টেস্টের রিপোর্ট ভিন্ন ভিন্ন এসেছে। আর তা ঘিরে ব্যাপক বিভ্রান্তি ছড়িয়েছে।

 করোনা রিপোর্ট ঘিরে চাঞ্চল্য

করোনা রিপোর্ট ঘিরে চাঞ্চল্য

রাজস্থানের সাংসদ বেনিওয়াল দিল্লিতে করোনা টেস্টের যে রিপোর্ট হাতে পেয়েছেন,তাতে তিনি করোনা পজিটিভ হিসাবে উঠে এসেছেন। আর তাঁর নিজের রাজ্য রাজস্থানের জয়পুরে তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে। রাজস্থানের নদর সংসদীয় এলাকার এই সাংসদকে ঘিরে নয়া বিভ্রান্তি দেখা দিয়েছে।

 আইসিএম আর ও জয়পুরের হাসপাতাল

আইসিএম আর ও জয়পুরের হাসপাতাল

জয়পুরের স্বনামধন্য সোাই মান সিং হাসপাতালে এই সাংসদের রিপোর্ট করোনা নেগেটিভ এসেছে। এদিকে, দিল্লিতে ন্যাশনাল ইনস্টিটিউট অফ ক্যানসার রিসার্চ অ্যান্ড প্রিভেনশন এর রিপোর্ট বলছে বেনিওয়াল পজিটিভ। উল্লেখ্য, সংসদে বাদল অধিবেশনের আগে এদিন করোনা টেস্ট হয়। তারপরই দেখা গিয়েছে লোকসভার ১৭ জন সাংসদ করোনা পজিটিভ।

 টেস্ট , বিভ্রান্তি ও ব্যাখ্যা

টেস্ট , বিভ্রান্তি ও ব্যাখ্যা

দেখা যাচ্ছে যে দুটি টেস্ট বেনিয়াওয়ালের শরীরে করা হয়, তার দুটোই আরটি পিসিআর টেস্ট। যা অ্যান্টিজেন টেস্টের থেকেও নির্ভরযোগ্য বেশি। দুটি আলাদা দিনে টেস্টগুলি হয়েছে। তবে বিভ্রান্তির কারণ ঘিরে এখনও কোনও সদুত্তর মিলছে না। দুটি রিপোর্টই টুইটারে পোস্ট করে হাতাশা প্রকাশ করেন সাংসদ।

বাংলা হবে মহা তীর্থভূমি! নদিয়া ও কোলাঘাটে নয়া পরিকল্পনার কথা জানালেন মমতা

English summary
Rajasthan MP Found Covid Positive in Lok Sabha Tests Negative in Jaipur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X