• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২১ জুলাই পর্যন্ত পাইলটের বিরুদ্ধে পদক্ষেপ করা যাবে না, জানাল হাইকোর্ট

এখনই উদ্দেশ্য সফল হচ্ছে না গেহলটের। রাজস্থান হাইকোর্টের রায়ে থমকে গেল সচিনকে বিধানসভা থেকে বহিস্কারের প্রক্রিয়া। রাজস্থান হাইকোর্টে স্পিকারের নোটিসের প্রতিবাদে মামলা করেছিলেন সচিন পাইলট সহ ১৮ জন কংগ্রেস বিধায়ক ও নেতা। সেই মামলার শুনানিতে ২১ জুলাই পর্যন্ত সচিন পাইলটের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করতে পারবে না গেহলট সরকার এমনই নির্দেশ দিয়েছেন বিচারপতিরা।

২১ জুলাই পর্যন্ত পদক্ষেপ নয়

২১ জুলাই পর্যন্ত পদক্ষেপ নয়

সচিন পাইলটের আবেদনের প্রক্ষিেত রাজস্থান হাইকোর্ট রায় দিয়েছে আগামী ২১ জুলাই পর্যন্ত তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করতে পারবে না গেহলট সরকার। সচিন পাইলটকে বহিস্কার তো দূরের কথা। সচিনের সঙ্গে এই মামলায় শরিক হয়েছেন কংগ্রেসের ১৮ জন নেতাও।

বহিস্কারের নোটিস

বহিস্কারের নোটিস

সচিন পাইলট সহ কংগ্রেসের ১৮ জন বিধায়ক ও মন্ত্রী কেন বিধানসভার পরিষদীয় দলের বৈঠকে উপস্থিত ছিলেন না তার জবাব দিহি করতে বলা হয়েছিল। ২ দিনের মধ্যে জবাব জানাতে হবে তাঁদের নইলে বিধানসভা থেকে পাইলয় সহ তাঁর অনুগামী বিধায়কদের বহিস্কার করা হবে বলে নোটিস পাঠিয়েছিলেন রাজস্থান বিধানসভার স্পিকার।

গেহলট সরকার ফেলার ছক

গেহলট সরকার ফেলার ছক

গেহলট সরকার ফেলার ছক কষছে বিজেপি। এবং সেই কাজে বিজেপিকে সাহায্য করছে কংগ্রেসের কয়েকজন নেতা। তার মধ্যে সচিন পাইলট ছাড়াও রয়েছেন দুই কংগ্রেস বিধায়ক। এই কাজ করাচ্ছিলেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়ত। তাঁর নামে এফআইআর করা হয়েছে রাজস্থানে।

ছক কষছেন গেহলট

ছক কষছেন গেহলট

এদিকে রাজস্থােন তাঁকে কোণঠাসা করার সবরকম চেষ্টা চালাচ্ছে অশোক গেহলট সরকার এমনই অভিযোগ করেছেন সচিন পাইলট। তিনি অভিযোগ করেছেন রাহুল গান্ধী কংগ্রেসের সভাপতির পদ থেকে সরে দাঁড়ানোর পরেই অশোক গেহলট তাঁকে সরিয়ে ফেলার ছক কষছিল।

২১ জুলাইয়ের ভার্চুয়াল সভা প্রসঙ্গে কি বললেন দিলীপ ঘোষ

অর্জুন সিংকে এনকাউন্টার করে মারার পরিকল্পনা মমতার! হুঁশিয়ারি দিলেন বিজয়বর্গীয়

English summary
Rajasthan HC ordered no actio will be taken against Sachin Pilot till 21 July
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X