• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভয়ে তটস্থ রাজস্থান, ৫ হাসাপাতাল ঘোরা করোনা রোগীর থেকে গোষ্ঠী সংক্রমণের আশঙ্কা

  • |

ভারতে করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে শুরু থেকেই শীর্ষস্থানে ছিল রাজস্থানের ভিলওয়ারা। সেখানেই প্রথম রাজস্থানে করোনার থাবায় মৃতের খবর মেলে। বর্তমানে সেখানেই এক ব্যক্তির শরীরে করোনার উপস্থিতি মেলার পর শুরু হল তুমুল শোরগোল।

গোষ্ঠী সংক্রমণের আশঙ্কা চিকিত্সকদের

গোষ্ঠী সংক্রমণের আশঙ্কা চিকিত্সকদের

সূত্রের খবর, দীর্ঘ পরীক্ষা নীরিক্ষার পর বুধবার ওই ব্যক্তির শরীরে করোনা ভাইরাসের খোঁজ পাওয়া যায়। যদিও একাধিক শারীরিক অসুস্থতা নিয়ে এর আগে তাকে শহরের প্রায় ৫টি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বিশেষজ্ঞরা আশঙ্কা করছেন ওই রোগীর মাধ্যমে ইতিমধ্যেই অনেক ব্যক্তি অসুস্থ হয়ে থাকতে পারেন।

পরিবারের ছাব্বিশ সদস্য রয়েছেন কোয়ারিন্টাইনে

পরিবারের ছাব্বিশ সদস্য রয়েছেন কোয়ারিন্টাইনে

এই খবর মেলার পরেই ভিলওয়ারা প্রশাসন নয়টি গ্রামে কার্ফু জারি করেছে বলে জানা যাচ্ছে। এদিকে রোগীর পরিবারের ছাব্বিশ সদস্যকেও কোয়ারিন্টাইনে রাখা হয়েছে বলে জানা যাচ্ছে। যদিও ঘটনার সূত্রপাত অপর একটি হাসপাতালের হাত ধরে বলে জানা যাচ্ছে।

ঘটনার সূত্রপাত ভিলওয়ারার ব্রিজেশ বঙ্গার মেমোরিয়াল হাসপাতাল থেকে

ঘটনার সূত্রপাত ভিলওয়ারার ব্রিজেশ বঙ্গার মেমোরিয়াল হাসপাতাল থেকে

সূত্রের খবর, ওই ব্যক্তি যখন ভিলওয়ারার ব্রিজেশ বঙ্গার মেমোরিয়াল হাসপাতালে শারীরিক কিছু সমস্যা নিয়ে চিকিত্সার জন্য যান সেখানে তাকে যে ডাক্তারা চিকিত্সা করেন তাদেরও পরবর্তী কালে করোনা টেস্টে ইতিবাচক ফল মেলে। ওই চিকিত্সকেরা পরবর্তীকালে আরও কয়েশো রোগী দেখেছেন বলেও খবর।

তাইওয়ানের পাশে আমেরিকা, কোরনা-দ্বন্দ্বের মাঝেই চিনকে চাপে ফেলার নতুন কৌশল ট্রাম্পের! তাইওয়ানের পাশে আমেরিকা, কোরনা-দ্বন্দ্বের মাঝেই চিনকে চাপে ফেলার নতুন কৌশল ট্রাম্পের!

English summary
rajasthan feared group infection from corona infected patients in bhilwara
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X