• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেরিতে হলেও সুপার ওভারে অ্যাডভান্টেজ পাইলট, সচিনের ক্ষোভের কথা শুনবে তিন সদস্যের কমিটি

  • By
  • |

দেরিতে হলেও লড়াইয়ে যেন কিছুটা জোর পেলেন রাজস্থানের বিক্ষুব্ধ কংগ্রেস নেতা সচিন পাইলট দলের একটি অংশের, স্পষ্ট করে বলতে গেলে মুখ্যমন্ত্রী অশোক গেহলট শিবিরের বিরুদ্ধে নানা ইস্যুতে বিরাগভাজন হয়েছিলেন। দলের মধ্যেই দল তৈরি হয়ে গিয়েছিল। যার ফলে গিয়েছিল উপমুখ্যমন্ত্রী ও প্রদেশ সভাপতির পদ। তবে এদিন রাহুল এবং সোনিয়া গান্ধীর সঙ্গে আলোচনার পর সচিন পাইলটের ক্ষোভ অনেকটাই স্তিমিত হয়েছে বলে মনে করা হচ্ছে।

দেরিতে হলেও সুপার ওভারে অ্যাডভান্টেজ পাইলট, সচিনের ক্ষোভের কথা শুনবে তিন সদস্যের কমিটি

এদিন নয়াদিল্লিতে রাহুল গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধী ও সোনিয়া গান্ধীর কাছে রাজস্থানের রাজনৈতিক সঙ্কট নিয়ে নিজের অবস্থান ব্যাখ্যা করেন প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী তথা প্রদেশ সভাপতি সচিন পাইলট।

এই বিষয়টি নিয়ে পরে তিনি জানিয়েছেন, অনেক কিছুই আলোচনা হয়েছে। বেশ কিছুদিন ধরে অনেক কিছু বলা হয়েছে। যার মধ্যে কিছু কথা শুনে আমার অবাক লেগেছে। আমার মনে হয় ভদ্রতার সীমা কখনো লঙ্ঘন করা উচিত নয়। রাজনীতিতে ব্যক্তিগত কুৎসার কোনও জায়গা নেই। দীর্ঘ পাঁচ বছরের কঠিন পরিশ্রমের পর আমরা এই সরকার তৈরি করেছিলাম।

সচিন আরও বলেন, কিছু সমস্যা দলের মধ্যে তৈরি হয়েছে। আমরা চেয়েছিলাম তা তুলে ধরতে। এদিন তা তুলে ধরতে পেরেছি। আমি সবসময় নীতি-আদর্শকে সামনে রেখে রাজনীতি করেছি। এবং সব সময় আমার মনে হয়েছে এই বিষয়গুলি দলের স্বার্থে বলা প্রয়োজন রয়েছে।

সচিন পাইলটের ক্ষোভের কথা শুনতে কংগ্রেস তিন সদস্যের কমিটি তৈরি করেছে। সেই কমিটিতে রয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী, কেসি বেণুগোপাল এবং আহমেদ প্যাটেল।

English summary
Rajasthan Crisis: Three member committee formed by Congress to hear Sachin Pilot grievances
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X