• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সচিনকে বহিষ্কারের পরেই সোজা রাজ্যপালের দরবারে অশোক, ঘর গোচ্ছাচ্ছে কংগ্রেস

সচিন পাইলটকে উপমুখ্যমন্ত্রীর পদ থেকে অপসারণের পরেই রাজ্যপাল কলরাজ মিশ্র-র সঙ্গে দেখা করতে গেলেন মুখ্যমন্ত্রী অশোক গেহলট। গত ২ দিন ধরে টানা পোড়েনের পর এই চরম সিদ্ধান্ত নিয়েছে কংগ্রেসের হাইকমান্ড। তারপরেই দলের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা সাংবাদিক বৈঠক করে প্রদেশ কংগ্রেস সভাপতির পদ থেকেও সচিন পাইলটকে অপসারণের কথা ঘোষণা করেন।

অপসারিত সচিন পাইলট

অপসারিত সচিন পাইলট

গত ২ দিন ধরে যোগাযোগের চেষ্টা করেও সচিন পাইলটের সঙ্গে কোনও রকম যোগাযোগ করা যায়নি। তারপরেই এই চরম সিদ্ধান্তের কথা জানায় কংগ্রেস হাইকমান্ড। রাজস্থানের উপমুখ্যমন্ত্রী পদ থেকে বহিস্কার করার পাশাপাশি সচিন পাইলটকে প্রদেশ কংগ্রেস সভাপতির পদ থেকেও অপসারিত করা হয়।

রাজ্যপালের কাছে অশোক

রাজ্যপালের কাছে অশোক

সচিন পাইলটকে অপসারণের পরেই সিঁদুরে মেঘ দেখতে শুরু করেছেন অশোক গেহলট। গড় দখলে রাখতে আগে থেকেই রাজ্যপাল কলরাজ মিশ্রার সঙ্গে দেখা করেন তিনি। ইতিমধ্যেই বিজেপি ঘর গোছাতে শুরু করে দিয়েছে। সূত্রের খবর গেহলট সরকারকে আস্থা ভোটের দাবি করতে চলেছে বিজেপি।

বিধায়কদের রিসর্টে রাখা হয়েছে

বিধায়কদের রিসর্টে রাখা হয়েছে

বিজেপির নজর থেকে বাঁচাতে গতকালই ১০২ জন কংগ্রেস বিধায়ককে একটি রিসর্টে রাখা হয়েছে। ততে সচিনকে প্রথমে সমর্থন জানানো কয়েকজন বিধায়কও রয়েছেন। বিধায়ক কেনা বেচার মরিয়া চেষ্টা চালাবে বিজেপি তাতে কোনও সন্দেহ নেই। কর্নাটক এবং মধ্য প্রদেশের ক্ষেত্রেও একই পরিস্থিতি তৈরি হয়েছিল।

সচিনকে দলে টানার চেষ্টা

সচিনকে দলে টানার চেষ্টা

সচিন পাইলটের মতো হেভিওয়েট নেতাকে কংগ্রেস দল থেকে বহিস্কার করার পরেই বিজেপি তাঁকে দলে টানার চেষ্টা চালিয়ে যাচ্ছে। বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে সচিন যদি তাঁর অনুগামীদের নিয়ে দল বদল করতে চান তাহলে বিজেপি তাঁকে সাদরে আমন্ত্রণ জানাচ্ছে।

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে ফের মুখ্যমন্ত্রীকে নিশানা সায়ন্তন বসুর

রাজস্থানের রাজনীতির পারদ তুঙ্গে! উপমুখ্যমন্ত্রী পদ থেকে সচিন পাইলটকে ছাঁটাই করল কংগ্রেস

English summary
Rajasthan CM Ashoke Gehlot going to meet Governor after sacking Sachin Pilot
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X