• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির একাধিক এজেন্সি স্ট্রাইকেও টলেনি অশোক শিবির, পাইলটের মাথা নোয়াতে কোন ছক গেহলটের

সচিন পাইলটের সঙ্গে প্রবল সংঘাতে জড়িয়েছে অশোক গেহলট শিবির। ১৪ অগাস্টের বিধানসভা অধিবেশনের আগে কংগ্রেস শিবিরে ফাটল চওড়া করতে কম চেষ্টা করেনি বিজেপি। কিন্তু কিছুতেই অশোকের ক্যাম্পে ফাটল ধরাতে পারছে তারা। অন্যদিকে অনেকটাই দুর্বল হয়ে গিয়েছে সচিনের বিদ্রোহ।

সচিন বনাম অশোক

সচিন বনাম অশোক

রাজস্থানে মুখ্যমন্ত্রী পদ নিয়ে প্রথম থেকেই বিদ্রোহ দানা বাঁধতে শুরু করেছিল। অশোক গেহলট না সিন পাইলট কে হবেন মুখ্যমন্ত্রী এই নিয়ে দীর্ঘ টানা পোড়েনের পর অবশেষে অশোককেই মুখ্যমন্ত্রী পদে বসানো হয়। তখন থেকেই নানা বিষয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে মতবিরোধ তৈরি হয়েছিল উপ মুখ্যমন্ত্রী সচিন পাইলটের।

সচিনের বিদ্রোহ

সচিনের বিদ্রোহ

মধ্য প্রদেশে কংগ্রেস সরকারের ভাঙন আর জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার বিজেপিতে যোগ দান চরম ধাক্কা দিয়েছিল কংগ্রেসে। তারপরেই সচিন সুর চড়াতে শুরু করেন। এদিকে হঠাৎ করেই সচিনের বিরুদ্ধে অন্তর্ঘাতের অভিযোগ করেন গেহলট। সঙ্গে সঙ্গে ৩০ জন অনুগামী বিধায়ককে নিয়ে অশোকের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেন সচিন।

অশোকের ঘরে এজেন্সি স্ট্রাইক

অশোকের ঘরে এজেন্সি স্ট্রাইক

গেহলট সরকারকে দুর্বল করতে তার পর থেকে একাধিক মুখ্যমন্ত্রী ঘনিষ্ঠের বাড়িতে ইডি হানা দিয়েছে। কিন্তু কোনও কিছুতেই টলানো যায়নি গেহলট ক্যাম্পকে। যদিও সচিনের ৩০ অনুরাগীকে দলে টানতে পারলেই কেল্লা ফতে হয়ে যায় বিজেপির। কিন্তু সেটাও করে উঠতে পারছে না তারা।

সুর নরম সচিনের

সুর নরম সচিনের

ইতিমধ্যেই সচিন পাইলট বার্তা দিয়েছেন তিনি কংগ্রেসের হাইকমান্ডের সঙ্গে কথা বলতে চান। কিন্তু অশোকের কটুক্তি কিছুতেই মেনে নিতে পারবেন না। বিজেপিতে যোগ দানের সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন।

কোভিড পরিস্থিতিতে এলাকায় প্রবীণদের তালিকা প্রস্তুত রাখছে এনকেডিএ

বিজেপিতে মমতার বিকল্প কে! এতদিনে 'জুতসই’ একটা নাম পেয়েছে, জল্পনা চরমে

English summary
Rajasthan CM Ashok Gehlot camp now make new trick to weak Sachin Pilot
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X