বিশ্বের সবথেকে দুর্নীতিগ্রস্ত প্রধানমন্ত্রী মোদী, রাজস্থানের বিজেপি মন্ত্রীর ভিডিও হল ভাইরাল

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

বিশ্বের সবথেকে দুর্নীতিগ্রস্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এমনটাই মন্তব্য করলেন বিজেপি শাসিত রাজস্থানের মন্ত্রী যশবন্ত সিং যাদব। দুই রাজ্যে ভোটের ফল নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসার সঙ্গেই এই মন্তব্যও করে বসেন বিজেপির বর্ষীয়ান এই মন্ত্রী।

বিশ্বের সবথেকে দুর্নীতিগ্রস্ত প্রধানমন্ত্রী মোদী, রাজস্থানের বিজেপি মন্ত্রীর ভিডিও হল ভাইরাল

গুজরাত নির্বাচনে দলের জয়ে খুশি প্রত্যেক বিজেপি নেতা-মন্ত্রী-কর্মী। খুশি পাশের রাজ্য রাজস্থানের মন্ত্রীরাও। হাজার হোক পড়শি রাজ্যের বাসিন্দাই কিনা দেশের প্রধানমন্ত্রীও বটে। প্রচারের অনেকটা অংশ জুড়ে ছিলেন তিনিই। তাঁর সম্পর্কে প্রশংসা করবেন দলের মন্ত্রীরা প্রশংসা করবেন, সেটাইতো হওয়া উচিত। বিজেপি শাসিত রাজস্থানের বসুন্ধরা রাজের সরকারের শ্রমমন্ত্রী গুজরাত নিয়ে মোদীর প্রশংসাই করছিলেন। হঠাৎই তাঁর মুখ ফসকে বেরিয়ে গেল অন্য কথা। হয়ত মনের অবচেতনেই। বললেন বিশ্বের সবথেকে দুর্নীতি গ্রস্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

১৮ ডিসেম্বর দুই রাজ্যের ভোটের ফল বেরনোর পরেই বিতর্কিত মন্তব্যটি করেন রাজস্থানের ওই মন্ত্রী। দিনটিকে বড় দিন বলে উল্লেখ করে রাজস্থানের শ্রমমন্ত্রী যশবন্ত সিং যাদব, প্রধানমন্ত্রীকে বিখ্যাত বলে উল্লেখ করেন। তাঁর নেতৃত্বেই দুই রাজ্যে বড় জয় হয়েছে বলে উল্লেখ করেন তিনি। একইসঙ্গে, নরেন্দ্র মোদীকে বিশ্বের সব থেকে দুর্নীতিগ্রস্ত প্রধানমন্ত্রী বলে উল্লেখ করেন রাজস্থানের ওই মন্ত্রী।

রাজস্থানের আলোয়াড় জেলায় অ্যাগ্রো ট্রেড টাওয়ারের উদ্বোধন করতে গিয়ে প্রধানমন্ত্রী এবং বিজেপির জয় সম্পর্কে মন্তব্য করেন বিজেপির ওই মন্ত্রী। এরপরেই মন্ত্রী করা মন্তব্য সাধারণ মানুষের নজরে আসে ও ভাইরাল হয়ে যায়। আশ্চর্যজনকভাবে মন্ত্রীর পাশে থাকা কাউকেই মন্ত্রীর করা মন্তব্য সংশোধনের উদ্যোগ নিতে দেখা যায়নি।

English summary
Rajasthan BJP minister calls Narendra Modi world's most corrupt PM

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.