• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টার্গেট রেডি! সচিনের সাংবাদিক বৈঠকের পরেই জরুরি বৈঠক রাজস্থান বিজেপির, ময়দানে নামছেন বসুন্ধরা

ঘুঁটি সাজাতে শুরু করে দিয়েছে রাজস্থান বিজেপি। সচিন পাইলটের সাংবাদিক বৈঠক হয়ে যাওয়ার পরেই সকাল ১১টায় বৈঠকে বসবে রাজস্থান বিজেপি। সেখানে থাকবেন রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে। জ্যোতিরাদিত্যর সঙ্গে বন্ধুত্বের কারণে তাঁর পিসি বসুন্ধরা রাজে সিন্ধিয়ার সঙ্গে সুসম্পর্ক রয়েছে সচিনের। সেই সুসম্পর্ককে কাজে লাগিয়ে সচিনকে দলে টানার চেষ্টা চালাবে বিজেপি এমনই মনে করছে রাজনৈতিক মহল।

নজরে সচিন

নজরে সচিন

রাজস্থানের উপমুখ্যমন্ত্রী এবং প্রদেশ কংগ্রেস সভাপতির পদ থেকে বহিষ্কারের পর কোন পথে যাবেন সচিন পাইলট সেদিকে তাকিয়ে রয়েছে বিজেপি। কী পদক্ষেপ নেবেন তিনি তার অপেক্ষায় রয়েছেন অমিত শাহরা। জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার পর এখন বিজেপির টার্গেট সচিন পাইলট। তাই সকাল ১০টা সচিনের সাংবাদিক বৈঠকের পরেই জরুরি বৈঠকে বসবে রাজস্থান বিজেপি।

ময়দানে বসুন্ধরা

ময়দানে বসুন্ধরা

অনেক দেরি হয়ে গিয়েছে বসুন্ধরার ময়দানে নামতে। তবে সকাল ১১টায় রাজস্থান বিজেপির জরুরি বৈঠকে যে রাজেই হতে চলেছেন হেভিওয়েট নেত্রী তাতে কোনও সন্দেহ নেই। কারণ জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার সঙ্গে বন্ধুত্বের কারণে পাইলটের সঙ্গে সুসম্পর্ক রয়েছে বসুন্ধরার। দুজনেই আবার গেহলট বিরোধী। কাজেই দুয়ে দুয়ে চার করতে বেশি সময় লাগবে না বলেই মনে করছে বিজেপি। পাইলটকে দলে টানতে বসুন্ধরার সাহায্য যে নেওয়া হবে তাতে কোনও সন্দেহ নেই।

 রাজস্থান কংগ্রেসে বিদ্রোহ

রাজস্থান কংগ্রেসে বিদ্রোহ

সচিন পাইলটকে বহিস্কারের পরেই রাজস্থান কংগ্রেসে বিদ্রোহ শুরু হয়ে গিয়েছে। টঙ্কে প্রায় ৫৯ জন কংগ্রেস কর্মী ইস্তফা দিয়েছে। কংগ্রেসের বিভিন্ন কার্যালয়ে তারা কাজ করতেন। অন্যদিকে পাইলটপন্থী দুই বিধায়কও ইস্ফলা দিয়েছেন রাতেই। পাইলট ছাড়া গেহলট সরকার মানতে নারাজ তাঁরা।

সিন্ধিয়ার পথেই কী পাইলট

সিন্ধিয়ার পথেই কী পাইলট

ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে সম্ভবত সিন্ধিয়ার পথে হেঁটেই বিজেপিতে যোগ দেবেন সচিন পাইলট। সিন্ধিয়ার সঙ্গে ইতিমধ্যে কথাও বলেছেন পাইলট। কংগ্রেসের অন্দরে পাইলটকে বহিস্কার নিয়ে মতবিরোধ তৈরি হয়েছে। শশী থারুর থেকে প্রিয়া দত্ত সকলেই পাইলটের বহিস্কার নিয়ে মন্তব্য করেছে।

মেধা তালিকায় প্রথম দশে ৮৪ জন, কোন জেলার কারা স্থান পেলেন তালিকায় একনজরে

English summary
Rajasthan BJP meet soon after Sachin Pilot press meet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X