• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সম্পর্কের তিক্ততা কাটিয়ে উদ্ধবের শপথ গ্রহনে রাজ ঠাকরে

অবশেষে ঘুচল দূরত্ব। ছোট ভাইয়ের সাফল্যের শরিক হতে অভিমান ভুললেন রাজ ঠাকরে। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী পদে উদ্ধবের শপথ গ্রহনে ঠাকরে পরিবার এর এক হতে চলেছে। হয়তো শিবসেনাকে জেতাতেই এবার মহারাষ্ট্রে বিধানসভা ভোটে একটি প্রার্থীও দেয়নি রাজ ঠাকরের মহারাষ্ট্র নবনির্মান সেনা।

সম্পর্কের তিক্ততা কাটিয়ে উদ্ধবের শপথ গ্রহনে রাজ ঠাকরে

আর কিছুক্ষণ পরেই শুরু হবে মুখ্যমন্ত্রী পদে উদ্ধব ঠাকরের শপথ গ্রহন। ঐতিহাসিক দিন। মহারাষ্ট্রের ইতিহাসে এই প্রথম শিবসেনা নেতৃত্বের পদ পেতে চলেছে। যা এর আগে কখনও সম্ভব হয়নি। তারপরে আবার সমীকরণ বিরুদ্ধে কংগ্রেস-এনসিপির সঙ্গে জোট গড়ে। সেই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে হাজির হয়েছেন রাজ ঠাকরেও। শত অভিমান সত্ত্বেও ভাইয়ের ডাকে সাড়া না দিয়ে পারেননি রাজ। তাই আজকে উদ্ধবের মুখ্যমন্ত্রী পদে শপথ গ্রহনের অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে সামিল হচ্ছেন তিনিও।

বাল ঠাকরের ডান হাত বলেই পরিচিত ছিলেন রাজ ঠাকরে। কিন্তু বাল ঠাকরের প্রয়াণের পর শিবসেনার উত্তরাধিকার বাছাইয়ের সময় যখন এলো তখন উদ্ধবকেই গ্রহণ করা হল। ব্রাত্য রয়ে গেলেন রাজ। অভিমানে শিবসেনা ছেড়ে বেরিয়ে আসেন তিনি। তৈরি করেন নতুন রাজনৈতিক দল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। ঠাকরে পরিবারের সঙ্গে একটা অদৃশ্য দূরত্ব তৈরি হয়ে যায় তাঁর। সেই দূরত্ব আজ মিটতে চলেছে।

বিজেপির পাহাড় প্রমাণ ব্যবধান মুছে শিখরে তৃণমূল, একনজরে কালিয়াগঞ্জের পরিসংখ্যানবিজেপির পাহাড় প্রমাণ ব্যবধান মুছে শিখরে তৃণমূল, একনজরে কালিয়াগঞ্জের পরিসংখ্যান

English summary
Raj Thakceray will be present on Uddhav's oath taking ceremony
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X