• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'গোবর-গোমূত্র থেকে ২০ লাখ টাকা রোজগার করুন ৪ টি পশু পালন করেই',পরামর্শ কেন্দ্রীয় মন্ত্রীর

বেকারত্ব প্রসঙ্গে, বারবার নরেন্দ্র মোদী সরকারকে কোণঠাসা করছে বিরোধীরা। ক্রমাগত দেশে আর্থিক মন্দা থেকে জিডিপির নিম্নগতি নিয়ে যখন কেন্দ্রীয় সরকার ব্যকফুটে, তখন বেকারত্ব ঘোচাতে এক নতুন পরামর্শ দিলেন কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং।

 গিরিরাজের পরামর্শ

গিরিরাজের পরামর্শ

'চারটি পশুকে পালন করুন। আর তাদের গোবর আর গোমূত্র দিয়ে ২০ লাখ টাকা রোদগার করুন। ' এমন দাবি, কেন্দ্রীয় পশুপালন বিষয়ক মন্ত্রী গিরিরাজ সিংয়ের। বিহারের দাপুটে এই বিজেপি নেতা আগেও বহু কারণে বিতর্কে এসেছেন। তবে তাঁর সাম্প্রতিক এই বক্তব্য ঘিরে নয়া বিতর্ক তৈরি হয়েছে।

পশুপালন ঘিরে রোজগারের উপায়

পশুপালন ঘিরে রোজগারের উপায়

কেন্দ্রীয় বিজেপি মন্ত্রীর দাবি, পশুপালন ঘিরে বহু টাকা রোজগার করা যায়। কারণ দুধের চাহিদা কোনও দিনই কমবে না। গিরিরাজ সিংয়ের দাবি, দেশে সকলেই খাবার চান, কিন্তু চাষাবাদ করে খেতে কেউ চান না। আর তার জেরেই বেকারত্ব ঘোচাতে এমন পরামর্শ গিরিরাজ সিংয়ের।

 হিন্দু যুব সমাজকে আহ্বান

হিন্দু যুব সমাজকে আহ্বান

এদিন , গিরিরাজ সিং বলেন, যদি এখন হিন্দু যুবকরা জেগে না ওঠেন, তাহলে ভবিষ্যতে তাঁদের অনেক পিছিয়ে থাকতে হবে। ফলে অর একবার হিন্দুত্বের কার্ড সামনে রেখেই নিজের বক্তব্য মেরঠে তুলে ধরেন গিরিরাজ।

 বিরোধীদের তোপ

বিরোধীদের তোপ

গিরিরাজ সিংয়ের বক্তব্যে ফের একবার বিরোধীদের প্রতি তোপ উঠে আসে। তিনি বলেন, ইংরেজ আর মুঘল আমলে এতটা ক্ষতি কোনওদিনই হয়নি, যতটা বিপক্ষের নেতারা দেশকে করছেন। গিরিরাজের দাবি বিপক্ষের রাজনীতিতে কেবলমাত্র দেশের ক্ষতি হচ্ছে। দেশকে ভেঙে ফেলার দিকে এগিয়ে যাচ্ছেন বিপক্ষের নেতারা।

English summary
Raise 4 Animal and earn 20 lakhs from cow dung and cow urine, says Giriraj Singh.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X