• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

৫০০ টাকার নোট নিয়ে প্রতারণা, রেলকর্মীর কীর্তি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, কড়া পদক্ষেপ কর্তৃপক্ষের

৫০০ টাকার নোট নিয়ে প্রতারণা, রেলকর্মীর কীর্তি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, কড়া পদক্ষেপ কর্তৃপক্ষের
Google Oneindia Bengali News

টিকিট কাউন্টারে বসে যাত্রীদের জন্য টিকিট কাটার সময় প্রতারণার অভিযোগ রেলকর্মীর বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় আবার ভাইরাল হয়েছে সেই ভিডিও। তাতে দেখা গিয়েছে এক যাত্রী টিকিট কাটার জন্য ৫০০ টাকার নোট দিলেন কাউন্টারে। সেই ৫০০ টাকার নোটকে নিজের কাছে রাখা ২০ টাকার নোট বলে দাবি করে যাত্রীর কাছে আরও ১২৫ টাকা দাবি করতে শুরু করেন রেল কর্মী।

৫০০ টাকার নোট নিয়ে প্রতারণা, রেলকর্মীর কীর্তি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, কড়া পদক্ষেপ কর্তৃপক্ষের

যাকে বলে একেবারে দিনে দুপুরে ডাকাতি। ৫০০ টাকার নোট নিয়ে সম্পূর্ণ অস্বীকার করে গিয়েছেন সেই রেলকর্মী নিজের কাছে রাখা ২০ টাকার নোট ভেন্ডিং মেশিনে দিয়ে যাত্রীর কাছে আরো টাকা দাবি করে চলেছেন তিনি। ঘটনাটি ঘটেছে হজরত নিজামউদ্দিন রেলস্টেশনে। সেখানে রেলকর্মীর এই কীর্তি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এক যাত্রীই সোশ্যাল মিিডয়ায় ভিডিওটি শেয়ার করেছেন। তিনি গোয়ালিয়র সুপার ফাস্ট ট্রেনের টিকিট কাটার জন্য টিকিট কাউন্টারে ৫০০ টাকার নোট দিয়েছিলেন। সেই টাকা হাতে পাওয়ার সঙ্গে সঙ্গে সন্তর্পণে সেই নোট নিজের পকেটে সরিয়ে রেখে। একটা কুড়ি টাকার নোট বের করে দেখান তিনি। এবং যাত্রীর কাছে আরও টাকা দাবি করেন সেই রেলকর্মী। সেই ভিডিও তুলে ওই যাত্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। মুহূর্তে সেটি ভাইরাল হয়ে পড়ে।

ভিডিওটি দেখার পরেই তৎপর হয় রেলওয়ে। সঙ্গে সঙ্গে সেই রেলকর্মীকে চিহ্নিত করে তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার কথা ঘোষণা করেছে রেলওয়ে। প্রসঙ্গত উল্লেখ্য করোনা কালের পর থেকে রেলকে ঢেলে সাজাচ্ছে মোদী সরকার। ট্রেনের পরিষেবা উন্নত করায় মন দেওয়া হয়েছে। সেই সঙ্গে একাধিক পদক্ষেপ করছে মোদী সরকার। রেলের সুরক্ষার দিকটিও বিশেষ করে নজর রাখা হচ্ছে। এদিকে আবার গতকাল মহারাষ্ট্রে রেলওভার ব্রিজ ভেঙে গিয়ে এক জনের মত্যু হয়েছে। আহত হয়েছেন ১০ জন। তাঁদের জন্য আর্থিক সাহায্য ঘোষণা করেছে রেল।

 পুরো ক্যাবিনেটের গ্রেফতারি চাই, বিধানসভায় মুলতুবি প্রস্তাব খারিজ হতেই হুঙ্কার শুভেন্দুর পুরো ক্যাবিনেটের গ্রেফতারি চাই, বিধানসভায় মুলতুবি প্রস্তাব খারিজ হতেই হুঙ্কার শুভেন্দুর

English summary
Railway staff cheating with Passemgers goes viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X