• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশের করোনা পরিস্থিতি নিয়ে মোদীকে ঝাঁঝালো তোপ রাহুলের

  • |

ভারতের করোনায় আক্রান্তের সংখ্যা ১৮ লাখ পার হতেই কংগ্রেস নেতা রাহুল গান্ধী স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় একহাত নিলেন মোদীকে। ফের একবার চেনা মেজাজে এদিন তিনি মোদী সরকারকে পরিস্থিতি মোকাবিলার নীতি নিয়ম নিয়ে তোপ দাগেন। পর পর ৫ দিনে ৫০ হাজারের দৈনিক গণ্ডি করোনার জেরে ভারত পেরিয়েছে। এরপরই সুর চড়া করেন রাহুল।

দেশের করোনা পরিস্থিতি নিয়ে মোদীকে ঝাঁঝালো তোপ রাহুলের

টুইটারে একটি পোস্টে মোদীর বিরোধিতায় মুখর হন রাহুল। তিনি সেখানে দেখান যে কীভাবে বিশ্বের সবচেয়ে বেশি করোনা আক্রান্তের তালিকায় ভারত উঠে এসেছে। রাহুল দাবি করেন, ,সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত না নেওয়াতেই এমনটা হয়েছে। উল্লেখ্য, এর আগে প্রধানমন্ত্রী মোদী একটি অনুষ্ঠানে জানিয়েছিলেন যে , দেশের করোনা পরিস্থিতি মোকাবিলা করা গিয়েছে, সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়ার ফলে।

উল্লেখ্য, বিশ্ব করোনা মানচিত্রে সবচেয়ে বেশি আক্রান্ত দেশের তালিকায়, আমেরিকার পর রয়েছে ব্রাজিল। আর তারপরই তৃতীয়স্থানে রয়েছে ভারত।প্রসঙ্গত, ভারতে শেষ ২৪ ঘণ্টায় ভারতে করোনা ভাইরাসে সংক্রামিত হয়েছেন ৫২,৯৭২ জন।

মোট আক্রান্তের সংখ্যা ১৮ লক্ষ ছাড়িয়েছে দেশে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে মারা গিয়েছেন ৭৭১ জন। দেশে মোট মৃতের সংখ্যা প্রায় ৪০ হাজার ছুঁই ছুঁই। অ্যাক্টিভ রোগীর সংখ্যা ৫ লক্ষ ছাড়িয়েছে। এদিকে, করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আক্রান্ত হয়েছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএসইয়েদুরাপ্পাও। তার মেয়েও করোনা পজিটিভ। সকলেই হাসপাতালে ভর্তি রয়েছেন।

English summary
Rahul takes dig at Modi as India reports over 50K COVID-19 cases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X