জিএসটি ইস্যুতে রাহুলের ভাবনাকে 'স্টুপিড' আখ্যা মোদীর,নির্বাচনী প্রচারে তুঙ্গে সমালোচনা

  • Posted By:
Subscribe to Oneindia News

হাই ভোল্ডেজ গুজরাত নির্বাচনী প্রচারে বিজেপি কংগ্রেসের অভিযোগ পাল্টা অভিযোগের খেলার পাশাপাশিই উঠে আসছে বেশ কিছু মজাদার উবাচ। এর আগে, বিজেপি সরকারের 'জিএসটি' নিয়ে কটাক্ষ করেন কংগ্রেসের সাধারণ সম্পাদক রাহুল গান্ধী । আর তারই প্রেক্ষিতে রাহুলের বিরুদ্ধে তোপ দেগে বিজেপির তরফে আরেক কৌশলী উত্তর দিলেন মোদী।

জিএসটি ইস্যুতে রাহুলের ভাবনাকে 'স্টুপিড' আখ্যা মোদীর,নির্বাচনী প্রচারে তুঙ্গে সমালোচনা

এর আগে , নির্বাচনী প্রচারে গুজরাত গিয়ে রাহুল গান্ধী মন্তব্য করেন যে জিএসটি আসলে 'গব্বর সিং ট্যাক্স'। এই মন্তব্যের পাল্টা জবাবে মোদী নিশানায় রাখেন রাহুলকে। এদিন গুজরাতে এক নির্বাচনী প্রচারে বক্তব্য রাখতে গিয়ে মোদী ,রাহুল গান্ধীকে 'অর্থনীতিবিদ' বলে কটাক্ষ করেন। পাশাপাশি রাহুলের নাম না করে রাহুলের মন্তব্য়ের সাপেক্ষে বলেন,'এক অর্থনীতিবিদ কিছু মহান নির্বোধ ভাবনা(গ্র্যান্ড স্টুপিড থট) ছড়িয়ে দিচ্ছেন। '

জিএসটি ইস্যুতে রাহুলের ভাবনাকে 'স্টুপিড' আখ্যা মোদীর,নির্বাচনী প্রচারে তুঙ্গে সমালোচনা

উল্লেখ্য, বিজেপি-র প্রচার সভায় প্রধানমন্ত্রী মোদী রাহুল গান্ধীর বক্তব্য়কে তুলে ধরেন। প্রসঙ্গত,কংগ্রেসের তরফে রাহুল এর আগে জানান যে তাঁরা সরকারে এলে সমস্ত কর ১৮ শতাংশ করে দেবেন। যা বাস্তবে হলে , লাক্সারি গাড়ির দাম ৫ কোটি টাকা ছোঁবে। আর এই প্রেক্ষিতেই মোদী রাহুলের সেই ভাবনাকে 'গ্রান্ড স্টুপিড থট' বলে আখ্যা দেন।

এছাড়াও সোমনাথ মন্দিরে রাহুল গান্ধীর প্রবেশ ইস্যুতে বিতর্ক নিয়েও এদিন কটাক্ষের সুর শোনা যায় মোদীর গলায়। তিনি বলেন জওহরলাল নেহরু দেশের প্রথম প্রধানমন্ত্রী হয়ে মন্দির নির্মাণের বিরোধিতা করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এদিন নাম না করে রাহুলের উদ্দেশে বলেন, " সর্দার বল্লভভাই প্যটেল না থাকলে সোমনাথ মন্দির নির্মাণ হত না। আমি জানতে চাই (আপনি).. কি ভুলে গেছেন ইতিহাস? আপনার পরিবারের সদস্য আমাদের প্রথম প্রধানমন্ত্রী এই মন্দির নির্মাণের ভাবনা নিয়ে সন্তুষ্ট ছিলেন একসময়ে "।

English summary
Continuing his high decibel campaign in poll-bound Gujarat, Prime Minister Narendra Modi today attacked Congress leader Rahul Gandhi for calling GST 'Gabbar Singh Tax'+ and said those who looted the country could only think of dacoits.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.