• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রথম দফার ভোটের শুরুতেই টুইটারে প্রচার রাহুলের! বিধি লঙ্ঘনের অভিযোগে কমিশনে যেতে পারে বিজেপি

  • |

বুধবার সকাল থেকেই নির্বাচনী রণদামাম বেজে গিয়েছে গোটা বিহারেই। শুরু হয়েছে প্রথম দফার নির্বাচন। নির্বাচনী ময়দানে সম্মুখ সমরে যুযুধান দুই পক্ষ এনডিএ ও মহাজোট। বিহারের ২৪৩টি আসনের মধ্যে ৭১ টি আসনেই প্রথম দফার ভোটগ্রহণ শুরু হয়েছে। এদিকে ভোট পর্বের মাঝেই বিহার ভোট প্রসঙ্গে টুইট করে ফের বিতর্কে রাহুল গান্ধী। এদিকে বিহারের বেকারত্ব, পরিযায়ী সঙ্কট সহ একাধিক ইস্যুতে গতকালই জেডিইউ-বিজেপি এনডিএ শাসক জোটের বিরুদ্ধে তীব্র আক্রমণ শানাতে দেখা যায় কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে।

প্রথম দফার ভোটের শুরুতেই টুইটারে প্রচার রাহুলের! বিধি লঙ্ঘনের অভিযোগে কমিশনে যেতে পারে বিজেপি

এদিকে প্রথম দফার নির্বাচনের দিনই বিহারের বিরোধী মহাজোটের হয়ে টুইটারে ভোট প্রচার করতে দেখা যায় রাহুল গান্ধী। কৃষক ও দিনমজদুরদের স্বার্থে বিহারবাসীকে মহাগাঁটবন্ধনে ভোট দেওয়ারও আর্জি জানান সোনিয়া পুত্র। #আজবাদলেগাবিহার হ্যাশ ট্যাগের সঙ্গে হিন্দি টুইট বার্তায় রাহুলকে লিখতে দেখা যায়, “ন্যায়বিচার, কর্মসংস্থান ও কৃষক-শ্রমিকদের স্বার্থে এবারে আপনার মূল্যবান ভোটটি কেবল মহাগাঁটবন্ধনের পক্ষে দিন। ” এদিকে রাহুলের এই টুইটের পরেই ফের চড়ছে রাজনীতির পারদ। শুরু হয়েছে একাধিক জল্পনা-কল্পনাও।

নির্বাচনী বিধি অনুয়ায়ী কোনও রাজনৈতিক দল বা নেতাই ভোট পর্ব শুরুর পর বা ভোট গ্রহণের দিন কোনও মিটিং মিছিল বা ভোট প্রচার করতে পারেনা। গেরুয়া শিবিবের অভিযোগ এই টুইট করে নির্বাচনী বিধি লঙ্ঘন করেছেন রাহুল গান্ধী। এই ইস্যু নিয়ে জেডিইউ-বিপির নেতৃত্বাধীন এনডিএ জোটের নেতারা রাহুলের বিরুদ্ধে অভিযোগ জানাতে নির্বাচন কমিশনেরও দ্বারস্থ হতে পারে বলে শোনা যাচ্ছে। এদিকে আজকের পর আগামী ৩ নবেম্বর ও ৭ নভেম্বর আরও দুই দফায় নির্বাচন হবে বিহারে। ফলপ্রকাশ ১০ নভেম্বর। অন্যদিকে বিহারের মসনদে বসতে বিহারবাসীকে দিয়েছে একাধিক প্রতিশ্রুতি দিতে দেখা গেছে শাসক-বিরোধী দই পক্ষকেই । এবার দেশজোড়া আর্থিক মন্দার মাঝে দাঁড়িয়ে বিহারবাসীর রায় এখন কোন দিকে যায় সেটাই দেখার।

ভুলেও আর ২ কোটি চাকরির প্রতিশ্রুতি দেবেন না মোদী, বিহারে প্রচারে গিয়ে পাল্টা আক্রমণ রাহুলের

কলকাতাঃ উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনকড়, থাকবেন দার্জিলিংয়ে

English summary
rahul gandhis tweet at the beginning of first round of voting in bihar bjp may go to election commission for violating rules
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X