• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএনসি মানে এখন 'আই নিড সেলিব্রেশন', কংগ্রেসের পার্টির ভিডিও প্রকাশ করে দাবি বিজেপি'র

Google Oneindia Bengali News

নেপালের একটি নাইট ক্লাবে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর ভিডিও নিয়ে বিতর্কের কয়েকদিন পর, কংগ্রেস আবারও বিজেপির সমালোচনার মুখে পড়েছে। এবার গেরুয়া পার্টি একটি ভিডিও শেয়ার করেছে যাতে তারা দাবি করেছে যে কংগ্রেস যুব কর্মীরা নাগপুরে আনন্দের সময় কাটাচ্ছেন। বিজেপি বলেছে আইএনসি মানে 'আই নিড সেলিব্রেশন এবং পার্টি'। ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা। তবে ওয়ান ইন্ডিয়া এর সত্যতা যাচাই করেনি।

পুনাওয়ালা কী লিখেছেন ?

পুনাওয়ালা কী লিখেছেন ?

"মহারাষ্ট্র প্রদেশ যুব কংগ্রেসের নতুন পদাধিকারীদের 'প্রশিক্ষণ? পার্টি করা? এটাই পার্টির চিন্তন শিবির'! ভিডিও দেখুন এবং গান শুনুন! নেপালের পাবটিতে রাহুল, পার্টি প্রশিক্ষণ নিয়ে এসে দলের শিবিরে জুনিয়র নেতাদের তার প্রশিক্ষণ দিয়েছেন। দলের নেতার মতোই তাঁদের অনুগামীরা। তাঁদের পার্টি করাটাই এখন দলীয় কাজ।"

কী দেখা গিয়েছে অইন ভিডিও ক্লিপে ?

কী দেখা গিয়েছে অইন ভিডিও ক্লিপে ?

২৪-সেকেন্ডের ক্লিপে, পার্টি লাইট ফ্ল্যাশ করার সাথে সাথে লোকজনকে গানের সাথে নাচতে দেখা যায়। এবার তারা কংগ্রেসের যুব সদস্য কি না বোঝা যাচ্ছে না। তবে বিজেপি এই দাবি করে কংগ্রেসকে বেকায়দায় ফেলার চেষ্টা করছে তা স্পষ্ট।

আরও একটি টুইট করেন পুনাওয়ালা

আরও একটি টুইট করেন পুনাওয়ালা

পরবর্তী একটি টুইটে, পুনাওয়ালা ক্লাবে বাজানো গানটি শেয়ার করেছেন। তারপর তিনি লিখেছেন "ইয়ুথ কংগ্রেস "পার্টি" প্রশিক্ষণ শিবিরে গান বাজানো হয়েছে। "পিলে পিলে ওহ মারজানি", "নায়ক নহি খলনায়ক হুঁ ম্যায়"। আইএনসি মানে আই নিড সেলিব্রেশন অ্যান্ড পার্টি। 'জয়সা রাজা (রাহুল গান্ধী) ভয়সি প্রজা (যুব কংগ্রেস)।"

পুনাওয়াল্লা কংগ্রেসের নিন্দা করেছেন

পুনাওয়াল্লা কংগ্রেসের নিন্দা করেছেন

শেহজাদ পুনাওয়ালা টুইটারে একটি ভিডিও পোস্ট করে বলেছেন , "মহারাষ্ট্র সরকার একের পর এক সমস্যা নিয়ে ঝাঁপিয়ে পড়ছে, মানুষের উপর জাল মামলা দিয়ে এবং ক্ষমতাসীন এমভিএ সরকার দুর্নীতিতে লিপ্ত এবং এই সমস্যাগুলি সমাধান করার পরিবর্তে যুব নেতারা প্রশিক্ষণ শিবিরে দলবদ্ধ হচ্ছে।"


প্রসঙ্গত , কাঠমান্ডুরনাইটক্লাবে রাহুল গান্ধীর পার্টি করার একটি ভিডিও ৩ মে বিজেপি নেতানরা শেয়ার করেছিল এবং তা একটি বিতর্ক সৃষ্টি করে৷ কংগ্রেস এই ভিডিও নিয়ে বলেছিল "এতে ভুল কী?"

বিজেপির আইটি সেল ইনচার্জ অমিত মালব্য একটি নাইটক্লাবে রাহুল গান্ধীর ভিডিও টুইট করেছিলেন। তিনি বলেছিলেন, "রাহুল গান্ধী একটি নাইটক্লাবে ছিলেন যখন মুম্বাই অবরুদ্ধ ছিল। তিনি এমন সময়ে একটি নাইটক্লাবে আছেন যখন তার পার্টি বিস্ফোরিত হচ্ছে। মজার বিষয় হল, কংগ্রেস তাদের প্রেসিডেন্সি আউটসোর্স করতে অস্বীকার করার পরপরই, তাদের প্রধানমন্ত্রী পদপ্রার্থীকে আঘাত করা শুরু হয়েছে।"

কংগ্রেসের সাধারণ সম্পাদক রণদীপ সুরজেওয়ালা স্পষ্ট জানিয়েছিলেন যে রাহুল গান্ধী কাঠমান্ডুতে এক বন্ধুর বিয়েতে উপস্থিত ছিলেন। "রাহুল গান্ধী তার বন্ধুর বিয়েতে যোগ দিতে কাঠমান্ডুতে রয়েছেন। সেখানে তিনি ব্যক্তিগত সফরে রয়েছেন। কেন বিজেপি বিদ্যুত সংকট, মুদ্রাস্ফীতি সম্পর্কিত প্রশ্নের উত্তর দিচ্ছে না কিন্তু রাহুল গান্ধীর জন্য তাদের কাছে নানা প্রশ্ন রয়েছে।"

মহুয়া মৈত্রও রাহুল গান্ধী নাইটক্লাবের ভিডিও নিয়ে বিজেপির সমালোচনা করেন

English summary
Congress has once again come under fire from the BJP, the saffron party shared a video and claimed that Congress youth workers were having a party time in Nagpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion