India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কার সঙ্গে নেপালের নাইটক্লাবে গিয়েছিলেন রাহুল! sumnima udas-ই বা কে জানেন?

Google Oneindia Bengali News

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল রাহুল গান্ধীর একটি ছবি! যেখানে একটি নাইট ক্লাবে দেখা যাচ্ছে তাঁকে। আর এই ছবি ঘিরেই শুরু হয়েছে জোর রাজনৈতিক বিতর্ক। বিজেপির তরফে এই ছবি সামনে এনে রাহুল গান্ধীকে তীব্র আক্রমণ শানিয়েছেন।

যদিও কংগ্রেসের দাবি, রাহুল গান্ধী তাঁর এক বান্ধবীর বিয়েতে যোগ দিতে নেপাল গিয়েছেন। আর সেই অনুষ্ঠানের একটি অংশ হিসাবেই রাহুলকে সেখানে দেখা গিয়েছে বলে দাবি। এতে বিতর্কের কিছু নেই বলেই দাবি কংগ্রেস নেতৃত্বের। কিন্তু কার বিয়েতে নেপালে গিয়ে এমন ভাবে বিতর্কে জড়ালেন রাহুল?

রাহুল গান্ধীর মহিলা বান্ধবী আদৌতে কে?

রাহুল গান্ধীর মহিলা বান্ধবী আদৌতে কে?

রাহুল গান্ধীর এই বান্ধবী নেপালের। sumnima udas-এর বিয়েতে অংশ নেওয়ার জন্যে ব্যক্তিগত সফরে কাঠমন্ডু গিয়েছেন সোনিয়া-পুত্র। sumnima udas পেশায় একজন জার্নালিস্ট। দীর্ঘদিন ভারতের একাধিক সংবাদমাধ্যমে কাজ করেছেন তিনি। তাঁরই বিয়ের আয়োজন চলছে। নীমা মার্টিন শেরপার সঙ্গে হতে চলেছে সুমনিমার বিয়ে। দেশ-বিদেশ থেকে বহু হাই-প্রোফাইল অতিথি এই মুহূর্তে কাঠমন্ডুতে এসে পৌঁছেছেন। সেই মতো রাহুল গান্ধীও তাঁর তিন বন্ধুর সঙ্গে নেপাল গিয়েছেন।

তিন মে বিয়ে

তিন মে বিয়ে

রাহুল গান্ধীর বান্ধবী sumnima udas এবং নীমা মার্টিন শেরপার বিয়ে আজ তিন মে হতে চলেছে। আগামী পাঁচ মে দম্পতি গ্রেড রিশেপসন দেবে। আর ওই রিসেপশনে ভারত এবং নেপালের একাধিক প্রভাবশালী ব্যক্তির যোগ দেওয়ার কথা রয়েছে। ইতিমধ্যে বিদেশ থেকেও বিহু মানুষ এসেছেন। বিয়ের সঙ্গে যুক্ত নাইট ক্লাবের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্যেই রাহুল গান্ধী কাঠমন্ডুর ওই নাইটক্লাবে যান। আর সেই ছবিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে।

sumnima udas-এর পরিবার নেপালের অন্যতম প্রভাবশালী

sumnima udas-এর পরিবার নেপালের অন্যতম প্রভাবশালী

নেপালের ক্ষমতায় থাকা সরকারে sumnima udas-এর পরিবারের একটা বড় ভূমিকা রয়েছে। তাঁর বাবা ভিম উদাস নেপালের হয়ে মায়ানমারের রাষ্ট্রদূত হিসাবে কাজ করেছেন। শুধু তাই নয়, কাঠমন্ডু পোস্টের এক খবর অনুযায়ী, ভিম দাসই গান্ধী পরিবারকে তাঁর মেয়ের বিয়েতে অংশ নেওয়ার জন্যে আমন্ত্রণ জানিয়েছিলেন। আর সেদিকে তাকিয়েই রাহুল গান্ধীর নেপাল সফর। রাহুল গান্ধী এর আগে ২০১৮ সালে কৈলাস সরোবর যাত্রা করার জন্য নেপাল গিয়েছিলেন।

বহু বিদেশের সংস্থায় কাজ করেছেন

বহু বিদেশের সংস্থায় কাজ করেছেন

sumnima udas অক্সফোর্ড ইউনিভার্টি থেকে পড়াশুনা করেছেন। এরপর CNN-এর তরফে বিদেশের একাধিক শহরে সাংবাদিকতার কাজ করেছেন তিনি। এমনকি দিল্লিতে নির্ভয়া ধর্ষণ কাণ্ডে রিপোটিরং করতে ভারতে এসেছিলেন। এখানেই শেষ নয়, sumnima udas - এর একাধিক সংবাদ নজর কাড়ে বিশ্বের। শুধু তাই নয়, পুরস্কৃতও হয়েছেন তিনি।

দেশে সংক্রমণ ও মৃত্যু দুইই কমেছে গত ২৪ ঘন্টায়

English summary
Rahul Gandhi went to night club in Nepal with a girl, who is this Sumanima Udas?
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X