• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষক, মজদুর আর কর্মসংস্থানের জন্য ভোট দিন, বিহারবাসীকে আহ্বান রাহুল গান্ধীর

প্রথম দফার ভোট গ্রহণ শুরু হয়ে গিয়েছে বিহারে। রাজ্যের কৃষক, মজদুরদের জন্য ভোট দিন আহ্বান জানালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তাই মহাজোটকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন রাহুল গান্ধী। কংগ্রেস সাংসদ টুইটে এই আহ্বান জানিয়েছেন। সকাল থেকেই বিহারের ৭১টি কেন্দ্রে শুরু হয়েছে ভোট গ্রহণ। নীতীশ মুক্ত বিহার গড়ার ডাক দিয়েছেন চিরাগ পাসোয়ান।

 রাহুলের আবেদন

রাহুলের আবেদন

রাজ্যের কৃষক, মজদুর ও কর্মসংস্থানের জন্য ভোট দিন। বুধবার সকালে বিহারের বাসিন্দাদের আহ্বান জানালেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। আজ থেকেই বিহারে প্রথম দফার ভোটগ্রহন শুরু হয়েছে। তাই সকালেউ টুইটে বিহারবাসীকে মহাজোটের হয়ে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

 তেজস্বীর বার্তা

তেজস্বীর বার্তা

সকালে ভোট গ্রহ শুরুর আগেই তেজস্বী যাদব বলেছেন, বিহারের মানুষ প্রথম দফােতই মোড় ঘুরিয়ে দেবেন। আর প্রথম দফাকে অনুসরণ করেই হবে পরের দফার ভোট গ্রহণ। কাজেই এবার যে বিহারে গেম বদলে দেবেন ভোটাররা সেই বার্তাই দিয়েছেন তেজস্বী।

কর্মসংস্থানই হাতিয়ার

কর্মসংস্থানই হাতিয়ার

প্রথম দিন থেকেই মহাজোটের এজেন্ডা ছিল পরিযায়ী শ্রমিক এবং কর্মংস্থান। করোনার লকডাউনের কারণে বিহারে যে পরিযায়ী শ্রমিকদের দুর্দশা তৈরি হয়েছে তাকে হাতিয়ার করেই এবার ভোটের ময়দানে নেমেছেন মহাজোটের দলগুলি। বিশেষ করে করোনা কংগ্রেস এবং আরজেডি পরিযায়ী শ্রমিকদের দুর্দশা আর কর্মসংস্থান নিয়ে সরব হয়েছেন।

 মহাজোটের পাল্লা ভারী

মহাজোটের পাল্লা ভারী

বিহারে জনমত সমীক্ষা বলছে নীতীশ কুমার জনপ্রিয়তা হারাচ্ছেন। বিহারের সিংহভাগ ভোটারই নীতীশ কুমারকে মুখ্যমন্ত্রীর পদে চাইছেন না বলে জানা গিয়েছে। উল্টো দিকে মহাজোটের জনপ্রিয়তা বাড়ছে। এবারে নীতীশের গদি উল্টে দিতে পারে মহাজোট এমনই ইঙ্গিত দিয়েছে জনমত সমীক্ষা।

কলকাতাঃ ঘুমন্ত বাচ্চাকে ট্যাক্সিতে ফেলে চলে গেলেন বাবা মা, দায়িত্ব বোধ নিয়ে প্রশ্ন

English summary
Rahul Gandhi urge Bihar voters voting for farmers and employment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X