• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মোতেরা'র নাম বদল নিয়ে মোদী-আম্বানি-আদানিদের লক্ষ্য করে রাহুলের টুইট-খোঁচা

  • |

গুজরাতের মোতেরা স্টেডিয়ামের নাম বদল নিয়ে এদিন টুইটবাণে মোদীকে বিদ্ধ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। স্টেডিয়ামের নাম বদল ইস্যুতে ফের একবার 'হাম দো হামারে দো' স্লোগানের খোঁচা উঠে এল রাহুলের টুইটে।

মোতেরার নাম বদল নিয়ে মোদী-আম্বানি-আদানিদের লক্ষ্য করে রাহুলের টুইট-খোঁচা

'সর্দার বল্লভ ভাই প্যাটেল' স্টেডিয়ামের নাম বদল করে এদিন তার নাম রাখ হল নরেন্দ্র মোদী স্টেডিয়াম। গুজরাতের এই মাঠে একটি দিক 'রিলায়েন্স এন্ড' ও অন্যদিকটি 'আদানি এন্ড' নামে নামাঙ্কিত। আর গোটা ময়দানের এই চেহারা দেখে রাহুল গান্ধীর বার্তা 'কী সুন্দরভাবে সত্যিটা প্রকাশ পাচ্ছে!' রাহুলের কটাক্ষ বাণে একধাপ এগিয়ে লেখা রয়েছে 'হাম দো , হামারে দো'। প্রসঙ্গত, ভারতের এই তাবড় কর্পোরেট হাউস আদানী ও আম্বানিদের সঙ্গে বিজেপির যোগ রয়েছে বলে আগে থেকেই সরব হয়েছেন রাহুলরা।

আজকে মোতেরার নাম পরিবর্তনের ঘটনায় রাহুল ছাড়াও সরব হয়েছেন কংগ্রেসের শশী থারুর। মেলবোর্নের ক্রিকেট গ্রাউন্ডের সঙ্গে তুলনীয় এই মাঠারে নামকরণ পরিবর্তনে দেশজুড়ে বিরোধীরা সরব হতে শুরু করেছেন। এর আগে, রাহুল গান্ধী কৃষক আন্দোলনের সময় থেকে দাবি করেছেন, এই কর্পোরেট সংস্থার জন্যই কৃষকদের হাতে ফলানো চাষের ফসল নিয়ে মোদী সরকার নয়া তিন আইন এনেছে। কংগ্রেসের এই দাবিতে কৃষকরাও সহমত পোষণ করেছে।

English summary
Rahul Gandhi tweets as Modi-Ambani-Adani feature in Motera rename
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X