• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশে ২ লাখ করোনা আক্রান্ত পার হতেই রাহুলের চরম খোঁচা মোদী সরকারকে নিশানায় রেখে

  • |

গত কয়েকদিনে দৈনিক দেড় লাখ পার হতেই আতঙ্কের প্রহর শুরু হয় ভারতে। গতকাল তা পার করে গিয়েছে ২ লাখের গণ্ডি। আর এদিন দেশের করোনা রিপোর্ট বলছে গত ২৪ ঘণ্টায় করোনার দাপটে ২ লাখ ১৭ হাজার পার করেছে করোনা আক্রান্তের সংখ্যা। এদিকে এমন দিনেই রাহুল গান্ধী চরম তোপ দাগেন মোদী সরকারের বিরুদ্ধে।

দেশে ২ লাখ করোনা আক্রান্ত পার হতেই রাহুলের চরম খোঁচা মোদী সরকারকে নিশানায় রেখে

রাহুল গান্ধী এদিন টুইটারকে অস্ত্র করে মোদী সরকারকে বিঁধতে ছাড়েননি। তিনি লেখেন, কোভিডের সঙ্গে মোকাবিলায় কেন্দ্রীয় সরকার যে সমস্ত নীতি গ্রহণ করেছে, তারমধ্যে অন্যতম হল 'তুঘলকী লকডাউন'। এছাড়াও মোদী সরকারের কোভিড রণনীতি নিয়ে রাহুলের কটাক্ষ, 'ঘন্টা বাজাও','প্রভুর গুণ গাও' এর মতো কিছু নীতি। প্রসঙ্গত, গত বছরের ২৫ মার্চ থেকে যে লকডাউন সারা দেশে জারি হয়েছে, রাহুল গান্ধী সেই পর্ব সম্পর্কে মন্তব্য করতে গিয়ে এমন বক্তব্য রাখেন।

উল্লেখ্য, লকডাউন প্রসঙ্গে বহু বিশেষজ্ঞের মত হল, ২০২০ সালে ভারতে করোনা পরিস্থিতিতে লকডাউন বহু মানুষের প্রাণ বাঁচালেও পরিযায়ী শ্রমিকদের জীবনে গভীর অন্ধকার ডেকে আনে। সেই সময় ঘরমুখী পরিযায়ী শ্রমিকরা কোথাও কোনও পরিবহন না পেয়ে রাস্তায় হাঁটতে শুরু করেন। অসুস্থ হন বহু জন। অনেকই মাঝ রাস্তা থেকে করোনা আক্রান্ত হন। সেই ঘটনা ভারতের করোনা পটভূমিতে একটি অত্যন্ত হৃদয়বিদারক ঘটনা।

এদিকে, গত বছর করোনাকালে লকডাউনের সময় ঘরবন্দি মানুষদের জন্য একাধিক নির্দেশ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কোথাও করোনা যোদ্ধাদের স্মৃতিতে প্রদীপ জ্বালানো, কখনওবা করোনা যোদ্ধাদের কুর্নিশ জানাতে থালা বাজানোর মতো 'টাস্ক' দেন মোদী। সেই সমস্ত পর্ব নিয়ে নরেন্দ্র মোদী সরকারকে তোপ দাগতে ছাড়লেন না রাহুল গান্ধী।

English summary
Rahul Gandhi targets Modi over centre's handling of Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X