• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'হাসপাতালে বেড নেই, টিকা নেই, কেবল উৎসবের ঢঙ চলছে', করোনা সংক্রমণ বৃদ্ধি নিয়ে কেন্দ্রকে নিশানা রাহুলের

দেশের করোনা পরিস্থিতির জন্য মোদী সরকারকেই কাঠগড়ায় দাঁড় করালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তিনি অভিযোগ করেছে হাসপাতালে বেড নেই, অক্সিজেন নেই আর মোদী সরকার উৎসবের ঢঙ করে চলেছেন। প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগেই গোটা দেশে তিনদিন ধরে টিকা উৎসব পালিত হয়েছে। করোনা টিকাকরণ সফল করতেই এই টিকা উৎসব বলে জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। কিন্তু টিকা উৎসব শুরু হতেই একাধিক রাজ্যে ভ্যাকসিন সংকট তৈরি হয়েছে। কংগ্রেসের দাবি দেশের মানুষকে বঞ্চিত করে মোদী সরকার বাইরের দেশে করোনা টিকা পাঠাচ্ছেন। আর দেশের মানুষ টিকা পাচ্ছে না।

করোনা সংক্রমণ বাড়ছে দেশে

করোনা সংক্রমণ বাড়ছে দেশে

গতবারের চেয়েও ভয়ঙ্কর করোনা পরিস্থিতি দেশে। সেকেন্ড ওয়েভের ধাক্কা আগের থেকে ভয়ানক হবে বলে জানিয়েছেন গবেষকরা। ইতিমধ্যেই রাজ্যগুলিতে তার প্রতিফলন ঘটতে শুরু করেছে। মুম্বই, দিল্লি,কর্নাটক, পাঞ্জাব, তামিলনাড়ু, কেরল, তেলঙ্গানা,উত্তর প্রদেশ,বিহারে করোনা সংক্রমণ বাড়তে শুরু করেছে করোনা ভাইরাসের সংক্রমণ। শুধু মহারাষ্ট্রেই গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬০,০০০-রও বেশি মানুষ।

অক্সিজেন ও ভেন্টিলেটরের সংকট

অক্সিজেন ও ভেন্টিলেটরের সংকট

করোনা সংক্রমণ গোটা দেশে বৃদ্ধির সঙ্গে সঙ্গে হাসপাতালে বেড, অক্সিজেন ও ভেন্টিলেটরের সংকট তৈরি হয়েছে। দিল্লি, মুম্বই, বেঙ্গালুরু সহ একাধিক শহরে এই সমস্যা তৈরি হয়েছে। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে স্বীকার করে নিয়েছেন রাজ্যে অক্সিজেন ও ভেন্টিলেটরের সংকট তৈরি হয়েছে। তারজন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে সেনা সাহায্য চেয়েছিলেন তিনি। অন্য রাজ্য থেকে অক্সিজেন পাওয়ার জন্য বায়ুসেনার সাহায্য চেয়েছিলেন তিনি।

মোদী সরকারকে নিশানা রাহুলের

মোদী সরকারকে নিশানা রাহুলের

দেশের এই করোনা পরিস্থিতির জন্য মোদী সরকারকেই দায়ী করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। টুইটে তিনি মোদী সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে বলেছেন, দেশে যখন অক্সিজেন, ভ্যাকসিনের সংকট দেখা দিয়েছে তখন সরকার উৎসবের ঢং শুরু করেছে। টিকা উৎসবকে কটাক্ষ করেই রাহুল গান্ধী এই টুইট করেছেন। মোদী সরকারে পরিকল্পনা হীনতার কারণেই দেশে করোনা সংক্রমণ এই ভয়ঙ্কর আকার নিয়েছে।

১০ রাজ্যের করোনা পরিস্থিতি

১০ রাজ্যের করোনা পরিস্থিতি

১০ রাজ্যের করোনা পরিস্থিতি ভয়াবহ আকার নিয়েছে। মহারাষ্ট্রের সঙ্গে লাইনে রয়েছে কর্নাটক, তামিলনাড়ু, কেরল, উত্তর প্রদেশ, পাঞ্চাব, বিহারও। মহারাষ্ট্র ইতিমধ্যেই জনতা কার্ফু শুরু করে দিয়েছে। পাঞ্জাব, কর্নাটকও নাইট কার্ফু শুরু করেছে। উত্তর প্রদেশেও শুরু হয়ে গিয়েছে করোনা কার্ফু। কিন্তু সংক্রমণ এখনও নিয়ন্ত্রণে আসার নাম করছে না।

English summary
Rahul Gandhi target Modi government over Coronavirus spreading in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X