• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাংবাদিক সম্মেলনে সিন্ধিয়ার 'উপদেশ'! ভাইরাল ভিডিও-র জেরে রাহুলকে কটাক্ষ বিজেপির

Google Oneindia Bengali News

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে কটাক্ষ করলেন বিজেপি নেত্রী তথা কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। তাঁর মতে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী কী ভাবে স্বপ্ন দেখতে হয় তার টিউশন নিচ্ছেন। কোন কথা বলা, আর কোনটা বলা উচিত নয়, তাও শিখছেন বলে জানিয়েছেন তিনি।

সাংবাদিক সম্মেলনে সিন্ধিয়ার উপদেশ! ভাইরাল ভিডিও-র জেরে রাহুলকে কটাক্ষ বিজেপির

সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় ইরানি বলেন, স্বপ্ন দেখতে রাহুল টিউশন নিচ্ছেন। সম্প্রতি প্রকাশিত একটি ভিডিও-র কথাও তিনি উল্লেখ করেছেন বলে জানা গিয়েছে। তাতে রাহুল নাকি নিজের বলা কথাকেই বিশ্বাস করতে পারছেন না। কিন্তু অন্যদের ওপর বিশ্বাস করছেন। যাঁরা তাঁকে কীভাবে কথা বলতে হয়, তার শিক্ষা দিচ্ছেন। এই ঘটনা দেশের মানুষের পক্ষে বিপজ্জনক। কেননা এই ধরনের মানুষ দেশের কোনও রাজনৈতিক পদেই উপযুক্ত নন।

স্মৃতি ইরানির বক্তব্য এমন একটা সময়ে এল, যখন রাহুল ও জ্যোতিরাদিত্য সিন্ধিয়ায় একটি ভিডিও ভাইরাল হওয়ার পর। যেখানে রাহুল গান্ধী অন্য কংগ্রেস নেতাদের সঙ্গে মিডিয়ার সামনে বক্তব্য রাখছেন। মধ্যপ্রদেশ ও ছত্তিশগড়ে কৃষকদের ঋণ মকুবের পরবর্তী সময়ের এই ভিডিও ঘিরেই বিতর্ক শুরু হয়েছে।

রাহুলের বক্তব্য রাখার আগে, রাহুলকে সিন্ধিয়ার উপদেশ দিতে শোনা যাচ্ছে, তার(রাহুলের) বলা উচিৎ, মোদী যা করতে পারেন না, আমরা সেটা পেরেছি। রাহুল গান্ধীর সেই ভিডিও টুইটারে শেয়ার করেছেন স্মৃতি ইরানি।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Rahul Gandhi takes tution to dream, what to speak says Smriti Irani
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X