• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তামিলনাড়ুকে রিমোট কন্ট্রোলে চালাতে চান মোদী, দুর্নীতি-প্রশ্নে মোক্ষম নিশানা রাহুলের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং 'দুর্নীতিগ্রস্ত' এআইএডিএমকে সরকারকে একই বন্ধনীতে রেখে নিশানা করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। রবিবার তিনি অভিযোগ করেন, প্রধানমন্ত্রী তামিলনাড়ুকে রিমোট কন্ট্রোলের সাহায্যে চালাতে চাইছেন। রাহুলের সাফ কথা, রাজ্যের সরকারকে নিয়ন্ত্রণে রাখলেও, রাজ্যবাসীকে আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন না।

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী ঘুমোতে কতক্ষণ সময় নেন?

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী ঘুমোতে কতক্ষণ সময় নেন?

রাহুল গান্ধী বলেন, "আমি মোদীকে ভয় পাই না বলে ৩০ সেকেন্ডের মধ্যে রাতে ঘুমিয়ে পড়তে পারি। কিন্তু তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী ঘুমোতে কতক্ষণ সময় নেন? তিনি সত্য বলতে না পারায় রাতের বেলা ঘুমাতে পারেন না। যেহেতু তিনি অসত্যবাদী, তাই তিনি মোদীর বিরুদ্ধে মাথা তুলে দাঁড়াতে পারবেন না।

রিমোট কন্ট্রোলে সরকার চালাতে চান মোদী

রিমোট কন্ট্রোলে সরকার চালাতে চান মোদী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী চান তমিলনাড়ুর পালানিস্বামী সরকারকে নিয়ন্ত্রণে রাখতে। তিনি চান রিমোট কন্ট্রোলে সরকার চালাতে। কিন্তু সরকার রিমোটে চালাতে কী হবে, আপনি কি তামিলনাড়ুর মানুষকে নিয়ন্ত্রণ করতে পারবেন। মুখ্যমন্ত্রী দুর্নীতিগ্রস্থ, তাই সরকারকে হাতের মুঠোয় রাখতে পারছেন আপনি। বিধানসভা নির্বাচনের আগে তামিলনাড়ুতে গিয়ে এভাবেই তোপ দাগলেন রাহুল গান্ধী।

মোদী ভাবেন তামিলনাড়ু তাঁর টেলিভিশনের মতো

মোদী ভাবেন তামিলনাড়ু তাঁর টেলিভিশনের মতো

রাহুল গান্ধী নিজেকে একজন সৎ মানুষ বলেই ব্যাখ্যা করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমাকে কোনওদিন নিয়ন্ত্রণ করতে পারবেন না। তাঁকে নিয়ন্ত্রণ করতে হবে তামিলনাড়ু মতো দুর্নীতিগ্রস্থ সরকারকে। তাঁর কথায়, মোদী ভাবেন তামিলনাড়ু তাঁর টেলিভিশনের মতো। তিনি যখন ইচ্ছা যা খুশি করতে পারেন।

রিমোটের ব্যাটারি সরিয়ে ফেলার সিদ্ধান্ত তামিলনাড়ুবাসীর

রিমোটের ব্যাটারি সরিয়ে ফেলার সিদ্ধান্ত তামিলনাড়ুবাসীর

প্রধানমন্ত্রী মোদী বা মুখ্যমন্ত্রী পালানিস্বামী যত জোরেই কথা বলুন, তামিলনাড়ুর লোকদের নিয়ন্ত্রণ করতে পারবেন না। তামিলনাড়ুর মানুষ আপনাদের রিমোটের ব্যাটারি সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। তিনি বলেন, "নরেন্দ্র মোদী আমাকে ভয় দেখাতে না পারার একমাত্র কারণ, আমি দুর্নীতিবাজ নই। আমি দুর্নীতিপরায়ণ না হওয়ায় আমি তাঁর বিরুদ্ধে দাঁড়াতে পারি এবং সত্য বলতে পারি।

English summary
Rahul Gandhi takes on Narendra Modi and Palaniswami in Tamnil Nadu Assembly Election 2021 campaign.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X