বিজেপি দেশে আগুন লাগানোর চেষ্টা করছে, সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর আর কী বললেন রাহুল

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

বিজেপি দেশে আগুন লাগানোর চেষ্টা করছে। আমরা চেষ্টা করছি তা বন্ধ করতে। সভাপতির দায়িত্ব নেওয়ার পর প্রথম ভাষণে এমনটাই বললেন রাহুল গান্ধী।

বিজেপির বিরুদ্ধে অভিযোগ

বিজেপির বিরুদ্ধে অভিযোগ

বিজেপি দেশকে নিয়ে যেতে পাইছে মধ্যযুগে। কিন্তু কংগ্রেস তাতে বাধা দিচ্ছে। একজনের ইমেজ তৈরি করতে গিয়ে ক্ষতি হচ্ছে দেশের শনিবার সভাপতির দায়িত্ব নেওয়ার পর এমনটাই মন্তব্য করলেন রাহুল গান্ধী।

'ওরা ভাঙতে পারে, আমরা গড়তে পারি'

'ওরা ভাঙতে পারে, আমরা গড়তে পারি'

রাহুল গান্ধীর দাবি, দেশকে বাঁচাতে পারে একমাত্র কংগ্রেসই। বিজেপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ওরা ভাঙতে পারে, আমরা গড়তে পারি। ওরা ঝগড়া করতে পারে আমরা ভালবাসতে পারি।
রাহুল গান্ধীর দাবি, বিজেপি নিজেদের জন্য লড়াই করছে। অন্যদিকে কংগ্রেস সমগ্র সমাজের জন্য লড়াই করছে। বিজেপিকে তাঁরা ভাই-বোন বলে সম্বোধন করেন, কিন্তু তাঁদের মতের সঙ্গে সহমত তাঁরা পোষণ করেন না বলে জানিয়েছেন রাহুল।

 সদর দফতরে উৎসবের মেজাজ

সদর দফতরে উৎসবের মেজাজ

রাহুল গান্ধীর হাতে সভাপতির দায়িত্ব তুলে দেওয়া নিয়ে নয়াদিল্লির ২৪ আকবর রোডের সামনে ছিল উৎসবে মেজাজ। জমা হয়েছিলেন বহু মানুষ।

বদল ঘরের নেমপ্লট

বদল ঘরের নেমপ্লট

২০১৩ থেকে কংগ্রেসের সহ সভাপতির দায়িত্বে ছিলেন রাহুল গান্ধী। বছর সাতচল্লিশের রাহুল শনিবার সভাপতির পদের দায়িত্ব গ্রহণ করেন।

সব থেকে বেশি সময়ের জন্য ছিলেন সনিয়া

সব থেকে বেশি সময়ের জন্য ছিলেন সনিয়া

এর আগে সবথেকে বেশি সময়ের জন্য কংগ্রেস সভাপতির দায়িত্ব পালন করেছেন সনিয়া গান্ধী। তাঁর হাত থেকেই আজ দলের দায়িত্ব তুলে নেন রাহুল গান্ধী। উৎসাহী দলীয় কর্মীদের পটকার দাপটে ভাষ থামিয়ে দিতে বাধ্য হন সনিয়া গান্ধী।

English summary
Rahul Gandhi speaks against BJP on his taking reponsibility as President of the party.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.