• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাদাখ নিয়ে দেশবাসীকে ভুল পথে চালনা করছে মোদী সরকার, সংসদে রাজনাথের বক্তব্যের পর টুইট রাহুলের

লাদাখ নিয়ে সংসদে কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ িসংয়ের বক্তব্যের পরেই ফুঁসে উঠলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। টুইটে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে লিখেছেন লাদাখ নিয়ে দেশবাসীকে ভুল পথে চালনা করছে মোদী সরকার। এর আগেও লাদাখ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন তিনি।

 মোদীকে আক্রমণ রাহুলের

মোদীকে আক্রমণ রাহুলের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আবারও লাদাখ নিয়ে আক্রমণ শানালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তিনি অভিযোগ করেছেন লাদাখ নিয়ে দেশবাসীকে ভুল পথে চালনা করছে মোদী সরকার। সংসদে লাদাখ নিয়ে কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী বক্তব্যের পরেই টুইট করেন রাহুল।

 কটাক্ষ রাহুলের

কটাক্ষ রাহুলের

সংসদে এদিন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী বলেন দক্ষিণ এশিয়ার এই দেশ এলএসি নিয়ন্ত্রণ রেখা মানছে না। রাজনাথের এই মন্তব্যের পরেই রাহুল টুইটে আক্রমণ করে লেখেন, চিনের নাম করতে ভয় পাচ্ছে মোদী সরকার। ভয় পাওয়ার কোনও কারণ নেই। রাহুল লিখেছেন গোটা দেশ সবসময় ভারতীয় সেনার পাশে রয়েছে। তবে কবে মোদী সরকার চিনের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন।

লাদাখ পরিস্থিতি লুকোচ্ছেন মোদী

লাদাখ পরিস্থিতি লুকোচ্ছেন মোদী

মে মাস থেকে লাদাখে সংঘাত চলছে ভারতের সঙ্গে। তারপরেও লাদাখ নিয়ে অবস্থান স্পষ্ট করছেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। লাদাখে চিনা ফৌজের সঙ্গে সংঘাতে শহিদ হয়েছেন ২০ জন জওয়ান। তিনি অভিযোগ করেছেন চিনকে ভয় পাচ্ছে মোদী সরকার।

Positive News : করোনার ভ্যাকসিন তৈরিতে বড় ভূমিকা নেবে ভারতই: বিল গেটস
রাজনাথের বয়ান

রাজনাথের বয়ান

সংসদে আজ লাদাখের পরিস্থিতি নিয়ে বক্তব্য রাখেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। তিনি বলেছেন চিন কিছুতেই এলএসি মানতে রািজ নয়। সেকারণেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছে। লাদাখ পরিস্থিতি যে অমীমাংসিত হয়ে রয়েছে তা জানিয়েছেন তিনি। আলোচনার পথে সমস্যা সমাধান করতে চাইছে ভারত।

English summary
Rahul Gandhi slams Narendra Modi after Rajnath Singh statement on Ladakh in Parliament
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X