• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মোদী মেড ডিজাস্টার', জিডিপি, লাদাখ নিয়ে বিজেপি সরকারের বিরুদ্ধে আক্রমণ রাহুল গান্ধীর

নতুন করে মোদী সরকারের বিরুদ্ধে আক্রমণ শান দিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। মোদী মেড ডিজাস্টার বলে আক্রমণ শানিয়েছেন রাহুল গান্ধী। তালিকায় জিডিপি থেকে লাদাখ মোদী সরকারের ব্যর্থতার খতিয়াব তুলে ধরেছেন তিনি। প্রধানমন্ত্রী মোদীর তৈরি বিপর্যয়ে বিধ্বস্ত দেশ বলে আক্রমণ শানিয়েছেন তিনি।

মোদীকে আক্রমণ

মোদীকে আক্রমণ

ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আক্রমণ শানালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি। জিডিপি বৃদ্ধির পর লাদাখ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দায়ি করেছেন তিনি। মোদীর শাসনে দেশে একেরপর এক বিপর্যয় নেমে আসছে। আর এই সবগুলি তৈরি করেছেন মোদী নিজেই। তাই এগুলিকে মোদী মেড ডিজাস্টার ছাড়া আর কিছুই বলা যায় না।

ঐতিহাসিক ডিজিপি ধাক্কা

ঐতিহাসিক ডিজিপি ধাক্কা

করোনার কারণে দেশে জিডিপি বৃদ্ধি তলানিতে এসে ঠেকেছে। মোদীর অর্থনীতিই এর জন্য দায়ী হলে জানিয়েছেন তিনি। তারপরেই রয়েছে বেকারত্ব। মোদীর শাসনকালে দেশে বেকরত্ব বেড়েছে। যা গত ৪৫ বছরে হয়নি। ১২ কোটি মানুষ কাজ হারিয়েছেন। তারসঙ্গে করোনা পরিস্থিতি মোকাবিলায় একেবারেই ব্যর্থ মোদী সরকার এমনই অভিযোগ করেছেন রাহুল।

করোনা ব্যর্থতা

করোনা ব্যর্থতা

করোনা ভাইরাসের মতো মহামারী নিয়ন্ত্রণে একেবারেই ব্যর্থ মোদী সরকার। বিশ্বে দৈনিক সংক্রমণে এখন দ্বিতীয় ভারত। এতোই কঠিন পরিস্থিতি তৈরি হয়েছে। রাজ্যগুলিকে জিএসটির টাকা দিতে পারছে না কেন্দ্র। তার সঙ্গে রয়েছে লাদাখে চিনা ফৌজের লাগাতার আগ্রাসন।

লাদাখে উত্তেজনা

লাদাখে উত্তেজনা

গত এক মাস ধরে লাদাখে আগ্রাসন চালিয়ে যাচ্ছে চিনা ফৌজ। ভারতের ভূখণ্ড দখল করছে চিনাবাহিনী এমন অভিযোগ রাহুল গান্ধী আগেও করেছেন। নতুন করে লাদাখে শুরু হয়েছে দৈনিক আস্ফালন। সেই নিয়ে মোদী সরকারের বিদেশনীতিকেই দায়ী করেছে কংগ্রেস। আবারও একবার এই নিয়ে মোদী সরকারকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি।

জোড়া ঘূর্ণাবর্ত! আজও বৃষ্টি হবে দক্ষিণবঙ্গে

রাজনাথের রাশিয়া সফর, লাদাখে নয়া উত্তেজনার মাঝে চিনা প্রতিরক্ষামন্ত্রীকে কড়া বার্তা ভারতের

English summary
Rahul Gandhi slams Modi government for GDP and Ladakh situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X