Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হঠাৎই দলিত মহিলাকে বিয়ের পরামর্শ কেন রাহুলকে, জেনে নিন

  • Written By: Dibyendu
Subscribe to Oneindia News

কোন দলিত মহিলাকে বিয়ে করার জন্য রাহুল গান্ধীকে পরামর্শ দিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটাবলে। তাঁর মতে শুধুমাত্র তাদের সঙ্গে খেলেই বর্ণভেদ মুছে ফেলা যায় না।

হঠাৎই দলিত মহিলাকে বিয়ের পরামর্শ কেন রাহুলকে, জেনে নিন

বিয়ে সংক্রান্ত প্রশ্নের উত্তরে সম্প্রতি রাহুল গান্ধী বলেন, এটা একটা পুরনো প্রশ্ন। তিনি নিয়তিতে বিশ্বাস করেন। যখন হবে তখন দেখা যাবে। এমনটাই বলেছেন রাহুল।

এনডিএ-তে বিজেপির সহযোগী রিপাব্লিকান পার্টি অফ ইন্ডিয়া(আটাবলে)-এর দলিত নেতা বলেন, তিনি কংগ্রেস নেতার জন্য পাত্রী খুঁজতে সাহায্য করতে পারেন।

রাহুল গান্ধী কোনও কোনও সময় দলিত মানুষদের বাড়িতে যান এবং তাঁদের সঙ্গে খাওয়া-দাওয়া করেন। সেই জন্যই তিনি(আটাবলে) মনে করেন রাহুল গান্ধীর কোনও দলিত মহিলাকে বিয়ে করা উচিৎ। যদি প্রয়োজন হয়, তাহলে তিনি তা খুঁজে দিতে পারেন বলেও মহারাষ্ট্রের আকোলায় মন্তব্য করেছেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটাবলে।

একইসঙ্গে আটবলে জানান, বিয়ে নিয়ে রাহুল গান্ধীকে অসম্মান করার কোনও ইচ্ছেই তাঁর নেই। তবে রাহুল গান্ধী দলিত মহিলাকে বিয়ে করে দেশের সামনে নজির তৈরি করতে পারেন। আটাবলে নিজের কথাও উল্লেখ করেছেন। তিনি জানিয়েছেন, দলিত হয়ে তিনি ব্রাহ্মণ মহিলাকে তিনি বিয়ে করেছেন। এইভাবেই বর্ণভেদ তুলে দেওয়া সম্ভব বলেও মন্তব্য করেছেন আটাবলে।

এক প্রশ্নের উত্তরে আটাবলে জানান, রাহুল গান্ধী সম্প্রতি নিজেকে বেশ কিছুটা পরিবর্তনও করেছেন। তাঁকে এখন আর পাপ্পু বলা যাবে না। তাঁকে এখন অনেকটাই আত্মবিশ্বাসী লাগে, ভবিষ্যতে তিনি ভাল নেতা হতে পারেন বলেও জানিয়েছেন এনডিএ শরিকের এই মন্ত্রীর।

দিন কয়েক আগে শিবসেনাও রাহুল গান্ধীর প্রশংসা করেছিল।

English summary
Ramdas Athawale who heads the Republican Party of India(Athavale), an ally of the BJP-led NDA, said he could help to find a match for Rahul gandhi.
Please Wait while comments are loading...