• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহুলের 'রেপ ইন ইন্ডিয়া' বক্তব্য ঘিরে দেবশ্রী-স্মৃতিরা ঝড় তুললেন সংসদে

২০১৯ সালের সংসদের শীতকালীন অধিবেশন একাধিক ইস্যুতে স্মরণীয় হয়ে থাকবে। এই অধিবেশনেই নাগরিকত্ব বিল পাশ হয়েছে। এই অধিবেশনের শুরুতেই অযোধ্যা ইস্যুও ঝড় তুলেছিল। তুমুল তোলপাড় হয় হায়দরাবাদের গণধর্ষণ কাণ্ড ঘিরেও। এবার ধর্ষণ নিয়ে রাহুল গান্ধীর এক বক্তব্যকে কেন্দ্র করে বিজেপি সাংসদরা এদিন ঝড় তোলেন সংসদে।

স্মৃতি-দেবশ্রী- লকেটদের বিক্ষোভ

ঝাড়খন্ড নির্বাচনের প্রচারে গিয়ে কংগ্রেস নেতা তথা ওয়ানাদের সাংসদ রাহুল গান্ধীর ধর্ষণকে কেন্দ্র করে যে মন্তব্য করেন, তা নিয়ে এদিন তোলপাড় হয় লোকসভা। লোকসসভায় কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির সঙ্গে ক্ষোভে ফেটে পড়েন বঙ্গ বিজেপির দুই নেত্রী লকেট চট্টোপাধ্যায় ও মন্ত্রী দেবশ্রী চৌধুরী। তাঁদের প্রশ্ন, রাহুল ওই বিতর্কিত মন্তব্য করে দেশের মানুষকে কোন বার্তা দিতে চেয়েছেন?

'রাহুলকে ক্ষমা চাইতে হবে'

রাজ্যসভাতেও এদিন রাহুল গান্ধীর বক্তব্য ঘিরে বিক্ষোভ দেখান বিজেপি সাংসদরা। তাঁরা দাবি তোলেন রাহুল গান্ধীকে নিজের বক্তব্যের জন্য ক্ষমা চাইতে হবে। এরপরই রাজ্যসভায় চেয়ারম্যান পদে আসীন বেঙ্কাইয়া নাইডু বলেন, যিনি এই সভার সদস্য নন, তাঁকে নিয়ে মন্তব্য করে হাউসকে ব্যস্ত করা যাবে না।

'মেক ইন ইন্ডিয়া নয়, রেপ ইন ইন্ডিয়া' মন্তব্য রাহুলের

রাহুল গান্ধী ঝাড়খণ্ডের নির্বাচেনর প্রচারে গিয়ে বক্তব্য রাখতে গিয়ে গত ১২ ডিসেম্বর বলেন, ' নরেন্দ্র মোদী বলেছেন, মেক ইন ইন্ডিয়া, তবে এখন যেদিকেই আপনি তাকাননা কেন, দেখবেন রেপ ইন ইন্ডিয়া। উত্তরপ্রদেশে নরেন্দ্র মোদীর বিধায়ক ধর্ষণ করেছেন। এরপর সেই মহিলার দুর্ঘটনা ঘটে যায়। কিন্তু নরেন্দ্র মোদী একটিও শব্দ বলেননি। '

কানিমোঝির প্রতিক্রিয়া

সংসদে বিজেপি সাংসদদের প্রতিবাদের মুখে পড়ে বিরোধী শিবির থেকে ডিএমকে নেত্রী কানিমোঝি বলেন,মেক ইন ইন্ডিয়ার প্রতি শ্রদ্ধা রয়েছে আমাদের। তবে দুর্ভাগ্যবশত ভারতে সেটা হচ্ছে না। ভারতে মহিলাদের ধর্ষণই চলছে।

অভূতপূর্ব, দৃষ্টান্তমূলক! রাজ্যপালকে চিঠিতেই কড়া জবাব বিধানসভার অধ্যক্ষেরঅভূতপূর্ব, দৃষ্টান্তমূলক! রাজ্যপালকে চিঠিতেই কড়া জবাব বিধানসভার অধ্যক্ষের

English summary
Rahul Gandhi's comment on Rape , brings uproar in Parliament
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X