• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউন প্রসঙ্গ তুলে রাহুলের চিঠি মোদীকে, সরব সোনিয়াও

Google Oneindia Bengali News

করোনার উদ্বেগজনক পরিস্থিতিতে দেশে লকডাউন হবে কি না, তা নিয়ে জল্পনা তুঙ্গে রয়েছে। এমন এক পরিস্থিতিতে রাহুল গান্ধীর তরফে একের পর এক তোপ দেগে প্রধানমন্ত্রী মোদীকে চিঠি পাঠালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। একই সঙ্গে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীও এদিন মোদীর সমালোচনায় মুখর হন।

লকডাউন প্রসঙ্গ তুলে রাহুলের চিঠি মোদীকে, সরব সোনিয়াও

রাহুল গান্ধী এদিন মোদীকে পাঠানো নিজের চিঠিতে লেখেন,' কোভিড পরিস্থিতি সামলাতে মোদী সরকার ব্যর্থ। আর সরকারের ব্যর্থতা দেশকে অবিশ্যম্ভাবী লকডাউনে দিকে ঠেলে দিচ্ছে। ' রাহুলের চিঠিতে স্পষ্ট ইঙ্গিত দিয়ে বলা হয়েছে, মোদী সরকার সময়ের আগেই করোনার বিরুদ্ধে জয় ঘোষণা করে দিয়েছে।রাহুলের চিঠিতে স্পষ্ট ইঙ্গিত দিয়ে বলা হয়েছে, মোদী সরকার সময়ের আগেই করোনার বিরুদ্ধে জয় ঘোষণা করে দিয়েছে। আর সেই কারণেই দেশের এই করুণ পরিস্থিতি। যে অবস্থা দেশের গোটা স্বাস্থ্য পরিষেবাকে ভেঙে দিয়েছে।

'কোভিড সুনামি সমান তালে ধ্বংসলীলা চালানোয় আমি আপনাকে চিঠি লিখতে বাধ্য হচ্ছি। ' ঠিক এই ভাষাতে নিজের চিঠি শুরু করেন রাহুল গান্ধী। এরপর তিনি লেখেন, এই অভূতপূর্ব সময়ে আপনার প্রাধান্য দেওয়া উচিত জনকল্যাণে। রাহুলের সাফ বার্তা দেশের মানুষ যে প্রবল কষ্টের মধ্যে দিয়ে যাচ্ছেন, তা থামাতে আপনার সব কিছু করা উচিত। পাশাপাশি আন্তর্জাতিক ক্ষেত্রেও ভারতের দায়িত্বের কথা মনে রাখা উচিত।

এদিকে সিপিপি বৈঠকে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীও মোদী সরকারকে তোপ দাগতে ছাড়েননি। তিনি সাফ জানান যে 'সিস্টেম ভেঙে পড়েছে। মোদী সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ। ' সোনিয়া বলেন, দেশ এই মুহূর্তে স্বাস্থ্যের কঠিন পরিস্থিতিতে রয়েছে। শত শত মানুষ মারা যাচ্ছেন পাওয়া যাচ্ছে না জীবনদায়ী ওষুধ থেকে অক্সিজেন।

English summary
Rahul Gandhi in letter to PM Modi, says Government's failures have made another devastating lockdown inevitable
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X