• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নোট বাতিলের তৃতীয় বর্ষ পূরণের দিনে ফের মোদীকে তোপ রাহুলের

নোট বাতিলের বিরুদ্ধে ফের একবার সুর চড়ালেন প্রাক্তন কংগ্রেস সভাপতি তথা ওয়াইনাডের সাংসদ রাহুল গান্ধী। উল্লেখ্য, আজ শুক্রবার নোট বাতিলের তৃতীয় বার্ষ পূর্ণ হল। ২০১৬ সালের আজকের দিনেই নরেন্দ্র মোদী জাতির উদ্দেশ্যে ভাষণে নোট বাতিলের সিদ্ধান্তের ঘোষণা করেছিলেন।

রাহুল গান্ধীর টুইট

এই বিষয়ে আজ টুইটে ফের একবার ক্ষোভ উগড়ে দিয়ে লেখেন, "নোট বাতিলের সেই বিভীষিকাময় হামলার পর তিন বছর অতিক্রান্ত হয়েছে। এই হামলা দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। বহু প্রাণ নিয়েছে এই সিদ্ধান্ত। কয়েক লক্ষ ছোট ব্যবসাকে শেষ করে দিয়েছে নোট বাতিল। কয়েক লক্ষ ভারতীয় এর জেরে বেকার হয়ে যান। এই নক্কারজনক হামলার পিছনের মূল চক্রীদের বিচার এখনও বাকি।"

সরকারকে তোপ দেগে টুইট করে কংগ্রেসও

একই সুরে কংগ্রেসের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকেও মোদী সকরাকে আক্রমণ করে একটি টুইট করা হয়। টুইটে লেখা হয়, "নোটবাতিলের তিন বছর পরও মানুষেয় বেদনা দূর হয়নি। এখনও মানুষ ভয়ে ভয়ে আছে। এই সিদ্ধান্তের ফলে ভারতীয় অর্থনীতির যা ক্ষতি হয়েছে তা প্রতিটি ক্ষেত্রে দৃশমান। বিজেপি সরকারের কী এই বিষয়টি মেনে নেওয়ার সৎ সাহস আছে?"

'স্থিতিশীল' থেকে নেমে 'নেতিবাচক', লাল সংকেত ভারতের অর্থনীতিতে?

মোদীকে তুঘলকের সঙ্গে তুলনা

মোদীকে তুঘলকের সঙ্গে তুলনা

এদিকে কংগ্রেস মুখপাত্র রণদীপ সুরযেওয়ালা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তোপ দেগে বলেন, "মোদী বর্তমানের তুঘলক। ১৩৩০ সালে সুলতান মহম্মদ বিন তুঘলক দেশের মূদ্রাকে বাতিল করেছিলেন। নরেন্দ্র মোদী সেই একই কাজ করেন ২০১৬ সালের ৮ নভেম্বর। এর তিন বছর পার হয়ে গেলেও দেশ এখনও এই সিদ্ধান্তের মাসুল দিচ্ছে। না বন্ধ হয়েছে জঙ্গি হামলা। না রোখা সম্ভব হয়েছে জাল নোটের কারবার।"

বরফ গলাতে উদ্ধবের সঙ্গে সাক্ষাৎ করবেন গড়কড়ির, বৈঠকের শর্ত জানিয়ে দিল শিবসেনা

English summary
Rahul gandhi lashes out at narendra modi on third anniversary of demonitisation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X