• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহুলের মিথ্যাচার ফাঁস করল গোয়া সরকার! বিপাকে কংগ্রেস সভাপতি

গোয়ায় ঘুরতে গিয়ে তার ফাঁকে সৌজন্য সাক্ষাৎ হিসাবে অসুস্থ গোয়ায় মুখ্যমন্ত্রী মনোহর পার্রিকরের সঙ্গে গিয়ে দেখা করে আসেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তারপরই বেরিয়ে এসে রাহুল বলেন, রাফালে চুক্তি নিয়ে পার্রিকরের সঙ্গে তাঁর কথা হয়েছে।

রাহুলের মিথ্যাচার ফাঁস করল গোয়া সরকার! বিপাকে কংগ্রেস সভাপতি

শুধু তাই নয়, রাহুল দাবি করেন, পার্রিকর তাঁকে বলেছেন, নতুন রাফালে চুক্তি নিয়ে তাঁর কিছু বলার নেই। এই চুক্তি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করেছেন অনিল আম্বানিকে সুবিধা পাইয়ে দেওয়ার জন্য।

মঙ্গলবার রাহুল পানাজিতে গিয়ে দেখা করেন পার্রিকরের সঙ্গে। পরে কেরলে কর্মীদের বৈঠকে বলেন, প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী পার্রিকর স্পষ্ট বলেছেন, নতুন চুক্তিতে তার কিছু করার ছিল না।

[আরও পড়ুন:লোকসভা নির্বাচনের আগেই ভারতে সাম্প্রদায়িক দাঙ্গা লাগার সম্ভাবনা! জমা পড়ল গোপন মার্কিন রিপোর্ট ]

এই প্রসঙ্গে এদিন মুখ্যমন্ত্রীর তরফে গোয়ার সরকারি আধিকারিক প্রসন্ন কার্তিক বলেছেন, রাহুল অমোঘ মিথ্যাবাদী। এমন কোনও বিষয়ে তাঁদের দুজনের কথা হয়নি। রাহুল এসে বলেছেন, তিনি তাঁর ও মায়ের তরফ থেকে সৌজন্যবার্তা নিয়ে এসেছেন। আর এখন এমন একজন মানুষকে নিয়ে বলছেন যিনি ক্যানসার নিয়ে লড়েও মানুষের সেবা করার চেষ্টা করে চলেছেন।

[আরও পড়ুন: আমেরিকায় ট্রাম্পের ভবিষ্যৎ কী! জানিয়ে দিল নয়া সমীক্ষা ]

এর আগে কংগ্রেসের তরফে দাবি করা হয়, রাফালে চুক্তি নিয়ে বহু নথি পার্রিকর তাঁর কাছে রেখেছেন এবং তা নিয়ে কেন্দ্র সরকারকে চাপে রাখছেন যাতে তিনি গোয়ার মুখ্যমন্ত্রী পদ ধরে রাখতে পারেন।

English summary
Rahul Gandhi is compulsive liar, slams Manohar Parrikar's OSD
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X