• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'গালি গ্যাং' -এর নেতা রাহুল ! কংগ্রেস-তৃণমূলকে নিশানায় রেখে কমিশনে বিজেপি

রাহুল গান্ধী মিথ্যা প্রচার করছেন। এমনই অভিযোগ নিয়ে রাফাল ইস্যু সহ বিভিন্ন বিষয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিল বিজেপির এক প্রতিনিধিদল। নয়া দিল্লিতে বিজেপির শীর্ষ নেতাদের নিয়ে এই প্রতিনিধিদলের দাবি, রাফালে ইস্যুতে রাহুল গান্ধী সুপ্রিম কোর্টের নির্দেশের পরও বিভিন্ন রকমের মিথ্যা প্রচার করছেন বলে দাবি করেন বিজেপির মুক্তার আব্বাস নকভি ও নির্মলা সীতারমনরা।

মুক্তার আব্বাস নকভির দাবি

মুক্তার আব্বাস নকভির দাবি

এদিন মুক্তার আব্বাস নকভি বলেন, ' প্রধানমন্ত্রী সম্পর্কে অসাংবিধানিক মন্তব্যের ক্ষেত্রে ,রাহুল গান্ধী সমস্ত সীমা পার করে গেছেন। তিনিই হচ্ছেন কংগ্রেসের গালি গ্যাং এর প্রধান। আমার ওঁর বিরুদ্ধে অ্যাকশন দাব করছি।..' এদিন নয়া দিল্লিতে রাহুলকে বিরুদ্ধে তোপ দেগে বিজেপি এতাধিক অভিযোগ জানায় কংগ্রেসকে। এছাড়াও এরাজ্যে তৃণমূলের বিরুদ্ধেও যে একাধিক দাবি নিয়ে কমিশনে অভিযোগ জানানো হয়েছে, সেবিষয়টিও এদিন মিডিয়াকে জানান নকভি।

কমিশনে বিজেপি

বিজেপির দাবি, তৃণমূল কংগ্রেসের গুণ্ডারা পশ্চিমবঙ্গে ভোট প্রক্রিয়াকে ব্যাহত করেছে।বিজেপির দাবি, আবার পশ্চিমবঙ্গে রি-পোল হোক। আর প্রতিটি বুথে থাকুক একজন করে সিআরপিএফ কর্মী।

[আরও পড়ুন:দিল্লিতে আপ এর সঙ্গে জোট বাতিল করল কংগ্রেস, অ্যাডভান্টেজ বিজেপির ]

সুপ্রিম কোর্টে মামলা

সুপ্রিম কোর্টে মামলা

এর আগে, এদিন বিজেপির মীনাক্ষী লেখি সুপ্রিম কোর্টে রাফালে ইস্যুতে রাহুল গান্ধীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। লেখির অভিযোগ , রাহুল গান্ধী মনগড়া কথা ছড়িয়ে দিচ্ছেন মানুষের মধ্যে। রাফাল ইস্যুতে এইভাবে মিথ্যে ছড়াচ্ছেন রাহুল।

[আরও পড়ুুন: পাহাড়-সমতলের মধ্যে মেলবন্ধন ঘটাবেন মমতা! দার্জিলিংবাসীকে দিলেন ঢালাও প্রতিশ্রুতি ]

English summary
Rahul Gandhi is chief of Congress's 'gaali gang', Bjp reaches to election commission .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X