• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভবিষ্যতে মোদীর ব্যর্থতার খতিয়ান পড়ানো হবে হার্ভার্ডেও, কটাক্ষ রাহুলের

  • |

রাহুলের নিশানায় আবারও প্রধানমন্ত্রী। এবার করোনা সঙ্কট মোকাবিলার ব্যর্থতা, নোটবন্দীতে সাধারণ মানুষের হয়রানি ও জিএসটির বাস্তবায়ন নিয়ে মোদীকে ফের কাঠগড়ায় তুললেন সোনিয়া পুত্র। এই সমস্ত ক্ষেত্রে মোদীর ব্যর্থতার খতিয়ান আগামীতে ভবিষ্যতের পাঠ্যে বিশ্লেষণের বিষয় হবে বলে সোমবার তোপ দাগেন এই কংগ্রেস নেতা।

ভবিষ্যতে মোদীর ব্যর্থতার খতিয়ান পড়ানো হবে হার্ভার্ডেও, কটাক্ষ রাহুলের

মোদীর ব্যর্থতার এই সমস্ত দিক গুলিই আগামীতে হার্ভার্ড বিজনেস স্কুল বা এইচবিএস-র পাঠ্য হতে পারেও বলেও এদিন কটাক্ষের সুর শোনা যায় তাঁর গলায়। এই প্রসঙ্গে এদিন একটি টুইট বার্তায় তিনি বলেন, “ভবিষ্যতে এইচবিএসে ব্যর্থতা প্রসঙ্গে তিনটি বিষয়ের উপর ভাল কেস স্টাডি হতে পারে। তার মধ্যে প্রথমত করোনা সঙ্কট, দ্বিতীয়ত বিমুদ্রাকরণ ও তৃতীয়ত জিএসটি-র বাস্তবায়ন।”

এদিকে গোটা দেশেই ক্রমে ভয়াবহ আকার ধারণ করছে করোনা সঙ্কট। ইতিমধ্যেই আক্রান্তের নিরিখে রাশিয়াকে টপকে গোটা বিশ্বের মধ্যে তিন নম্বরে চলে এসেছে ভারত। তারপরেই করোনা ঠেকাতে কেন্দ্রের ব্যর্থতা প্রসঙ্গে সরব হয়েছে বিরোধীরা। ইতিমধ্যেই গোটা দেশে করোনা আক্রান্তের সংখ্যা সাত লক্ষের গণ্ডি ছুঁইছুঁই। এদিন ভারতের করোনা আক্রান্তের ধারাবাহিক বৃদ্ধি সম্পর্কিত একটি গ্রাফও টুইটারে প্রকাশ করেন এই ৫০ বর্ষীয় কংগ্রেস নেতা। ওই ভিডিরও মধ্যেই সুপারইম্পোজ করে মোদীর মুখ বসানো হয়েছে। যেখানে তাকে জাতির উদ্দেশ্যে কোনও একটি ভাষণ দিতে দেখা যাচ্ছে।

কাটমানি নিয়ে জেপি নাড্ডার বক্তব্যকে সমর্থন দিলীপ ঘোষের

সেনার বীরত্ব নিয়ে প্রশ্ন করার রাহুল কে? ফুঁসে উঠলেন জেপি নাড্ডা

More CONGRESS News

English summary
The Harvard case study also discusses Modi's failed policy, Rahul Gandhi fired at modi,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X