Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মন্দিরে পুজো দিয়ে উত্তর গুজরাতে নির্বাচনী প্রচার শুরু রাহুলের, কটাক্ষ মোদীর দলের

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

গান্ধীনগরের অক্ষরধাম মন্দিরে পুজো দিয়ে শনিবার উত্তর গুজরাতে নির্বাচনী প্রচার শুরু করলেন কংগ্রেস সহসভাপতি রাহুল গান্ধী। শুধুমাত্র ভোট পেতেই রাহুলের মন্দির সফর বলে অভিযোগ করেছে বিজেপি। পাল্টা জবাব দিয়েছে কংগ্রেসও।

মন্দিরে পুজো দিয়ে উত্তর গুজরাতে নির্বাচনী প্রচার শুরু রাহুলের, কটাক্ষ মোদীর দলের

কংগ্রেস গুজরাতের প্যাটেল সম্প্রদায়কে প্রভাবিত করতে চায়। সেই জন্যই প্রচার শুরুর আগে অক্ষরধাম মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করলেন, বলে রাজনৈতিক মহলের একাংশের মত। ডিসেম্বরের ৯ এবং ১৪ তারিখ, এই দুদফায় গুজরাতে বিধানসভার নির্বাচন।

তবে মন্দিরে পুজো দিয়ে রাহুলের প্রচার শুরু বিষয়টিকে ভাল চোখে নেয়নি বিজেপি। উপ মুখ্যমন্ত্রী নীতিন প্যাটেলের অভিযোগ, নির্বাচনকে উপলক্ষ্য করেই রাহুল মন্দির সফর করছেন। এর আগের বার তিনি কোনও মন্দিরে যাননি বলে জানিয়েছেন তিনি। রাহুলের ভক্তি নিয়েও কটাক্ষ করেছেন তিনি।

মন্দিরে পুজো দিয়ে উত্তর গুজরাতে নির্বাচনী প্রচার শুরু রাহুলের, কটাক্ষ মোদীর দলের

পাল্টা তোপ দেগেছে কংগ্রেসও। রাহুলের মন্দির সফরের বিরোধিতা করলেই মানুষ বিজেপিকে শিক্ষা দেবে বলে মনে করছে কংগ্রেস। ভক্তির প্রতি কারও পেটেন্ট আছে কিনা, তা নিয়ে প্রশ্ন করে বিজেপিকে কটাক্ষ করেছে গুজরাত কংগ্রেস। তিনি বলেন, রাহুল শুধুমাত্র হিন্দু মন্দিরেই যাননি, জৈন মন্দির এবং গুরদোয়ারাও গিয়েছিলেন রাহুল।

বিকেলে বনসকাণ্ঠা জেলার বিখ্যাত আম্বাজির মন্দিরেও যান কংগ্রেস সহ-সভাপতি।

শনিবার গুজরাতে নির্বাচনী প্রচারে গিয়ে প্রায় সব সভা থেকেই নরেন্দ্র মোদীকে আক্রমণ করেন রাহুল। তিনি বলেন, প্রধানমন্ত্রী শুধু ঘরে বসে মনের কথা বলেন। মোদীর সিদ্ধান্তেই কালো টাকা সাদা হয়েছে বলে কটাক্ষ করেন রাহুল। কৃষক-শ্রমিকের দুঃখ সরকার বোঝে না বলে অভিযোগ করেছেন তিনি।

English summary
Rahul Gandhi begins campaign in North Gujarat, offers prayer at Akshardham Temple. The BJP criticised the move, saying Mr. Gandhi was visiting Hindu temples just ahead of elections to get votes.
Please Wait while comments are loading...