• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গোটা দেশ প্রধানমন্ত্রীর কথা ও কাজে পার্থক্য দেখছে! মোদীকে তোপ রাহুলের

Google Oneindia Bengali News

Bilkis Bano Gang Rape Case: বিলকিস বানো গণধর্ষণ এবং একই পরিবারের ৭ জনকে খুনের ঘটনায় ১১ জন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে মুক্তি দিয়েছে গুজরাট সরকার। আর সিদ্ধান্ত ঘিরে দেশজুরে শুরু হয়েছে বিতর্ক। সামনেই গুজরাটে নির্বাচন। আর সেই নির্বাচনের দিকে তাকিয়েই সে রাজ্যের বিজেপি সরকার এমন সিদ্ধান্ত নিয়েছে বলে মনে করছেন বিরোধীরা।

যদিও এই বিষয়ে একেবারে স্পিকটি নট বিজেপি। যা নিয়ে আরও বিতর্ক বাড়ছে।

তীব্র আক্রমণ শানালেন রাহুল গান্ধী

তীব্র আক্রমণ শানালেন রাহুল গান্ধী

আর বিতর্কের মধ্যেই এই ইস্যুতে ফের একবার মোদী সরকারকে তীব্র আক্রমণ শানালেন রাহুল গান্ধী। তাঁর মতে, গোটা দেশ প্রধানমন্ত্রীর কথা ও কাজে পার্থক্য দেখছে। এই সিদ্ধান্ত সামনে আসার পরেই প্রধানমন্ত্রীকে বিঁধে একটি টুইট করেছেন রাহুল। সেখানে তিনি লিখছেন, প্রধানমন্ত্রী মহিলা ক্ষমতায়নের কথা বলছেন। মহিলা শক্তির উপর জোর দিচ্ছেন। শুধু তাই নয়, গত সোমবার স্বাধীনতা দিবস উপলক্ষে লাল কেল্লার প্রাচীর থেকে জাতির উদ্দেশে ভাষণে তিনি বলেছেন, মহিলাদের প্রতি শ্রদ্ধা ভারতের অগ্রগতির একটি গুরুত্বপূর্ণ স্তম্ভ। কিন্তু বিলকিস বানো গণধর্ষণের ঘটনায় দোষীদের রেহাই দিয়ে দেওয়া হল।

কথা আর কাজের পার্থক্য গোটা দেশ দেখছে

কথা আর কাজের পার্থক্য গোটা দেশ দেখছে

রাহুল তাঁর টুইটে লিখছেন, পাঁচ মাসের গর্ভবতী মহিলাকে ধর্ষণ, এবং তাঁর তিন বছরের বাচ্চাকে হত্যার ঘটনায় দোষীকে রেহাই করে দেওয়া হল। 'আজাদি কে অমৃত মহোৎসব'-এর সময়েই দোষীদের রেহাই দিয়ে দেওয়া হল। মোদীকে তোপ দেগে এরপরেই সোনিয়া পুত্রের প্রশ্ন, "দেশের মানুষের কাছে নারী শক্তির মিথ্যা কথা বলে আদৌতে কি বার্তা দিতে চাইছেন? মাননীয় প্রধানমন্ত্রী, আপনার কথা আর কাজের পার্থক্য গোটা দেশ দেখছে বলেও কটাক্ষ রাহুল গান্ধীর।

কটাক্ষ আসাদউদ্দিন ওয়েইসি'র।

কটাক্ষ আসাদউদ্দিন ওয়েইসি'র।

শুধু রাহুল গান্ধীই নয়, বিজেপি সরকারের এহেন সিদ্ধান্তে তীব্র সমালোচনা বিরোধীদের। মোদী সরকারের বিরুদ্ধে সুর চড়িয়েছেন AIMIM সুপ্রিমো'। তাঁর দাবি, বিলকিসকে ধর্ষণ করা হয়, সে গর্ভবতী হয়ে পড়ে। একটা জঘন্য অপরাধ ছিল, কিন্তু অপরাধীদেরত মুক্তি দিয়ে দেওয়া হল বলে কটাক্ষ। আসাদের প্রশ্ন, আমরা দেশকে কি বার্তা দিচ্ছি? এর থেকে বড় নোংরা রাজনীতি আর কি হতে পারে বলেও কটাক্ষ আসাদউদ্দিন ওয়েইসি'র।

তিব্র বিতর্ক

তিব্র বিতর্ক

বলে রাখা প্রয়োজন, বিলকিস বানো গণধর্ষণ এবং একই পরিবারের ৭ জনকে খুনের ঘটনায় আসামিদের মুক্তি দিয়েছে গুজরাট সরকার। ১১ জন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীকে রেহাই দেওয়া হয়েছে। গোধরা জেল থেকে। আর তা নিয়েই যাবতীয় বিতর্ক। যদিও এই বিষয়ে বিজেপির তরফে স্পষ্ট ভাবে কিছু বলা হয়নি।

English summary
Rahul Gandhi attacks Narendra Modi, says Prime Minister's speech and work don't match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X