• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নরেন্দ্র মোদীকে নিশানা রাহুল গান্ধীর, হাথরাসকাণ্ড প্রসঙ্গে রাহুল গান্ধী, রাহুলের নিশানা বিজেপি

হাথরাসের ঘটনা তুলে ধরে বিজেপিকে ফের কাঠঘড়ায় তুললেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। তিনি কেন্দ্রীয় মোদী সরকারকেও নিশানা করেন। রাহুল বলেন, এখন ভারতের অবস্থাও এমনই যে, অপরাধীর কিছুই হয় না, ভুক্তভোগীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়। একটা নিরীহ মেয়ের উপর যোন নিগ্রহ করে খুনের পরও প্রশাসন নির্লিপ্ত থেকে ভুক্তভোগীদের কাঠগড়ায় তোলে।

নরেন্দ্র মোদীকে নিশানা রাহুল গান্ধীর, হাথরাসকাণ্ড প্রসঙ্গে রাহুল গান্ধী, রাহুলের নিশানা বিজেপি

রবিবার রাহুল গান্ধী টুইট করেন, আমি উত্তরপ্রদেশে গিয়েছিলাম, যেখানে এক তরুণীকে নির্মম হত্যা করা হয়েছিল। যারা তাঁকে হত্যা করেছে তাঁদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হয়নি। যে পরিবারের মেয়েকে হত্যা করা হয়েছিল, তাদের ঘর তালাবন্ধ করেছে। ডিএম-সিএম তাঁদের হুমকি দিচ্ছে। এই হচ্ছে মোদী সরকারের আমলে দেশের অবস্থা।

এর আগে প্রিয়াঙ্কা গান্ধী হাথরাসের ভুক্তভোগী পরিবারের পাশে দাঁড়িয়ে প্রশাসনের বিরুদ্ধে গর্জে উঠেছিলেন। প্রিয়াঙ্কা বলেন, সিট কেন পরিবারের তদন্ত করছে বুঝতে পারছি না। সবথেকে খারাপ ভূমিকা ডিএমের। কে তাঁকে রক্ষা করছে? দেরি না করে তাঁকে বরখাস্ত করা উচিত এবং পুরো মামলায় তার ভূমিকা তদন্ত করা উচিত।

প্রিয়াঙ্কা বলেন, পরিবার বিচার বিভাগীয় তদন্তের দাবি করছে, তারপরে সিবিআই তদন্তের পরে কেন সিটের তদন্ত চলছে। যদি ইউপি সরকার ঘুম থেকে জাগ্রত হয় তবে তার পরিবারের কথা শোনা উচিত। উল্লেখ্য, পুলিস রাহুল-প্রিয়াঙ্কাকে প্রথম দিনে পথেই আটকে দেয়। তারপর দ্বিতীয় দিনে তাদের অনুমতি দেয়। ভীম সেনাবাহিনী প্রধান চন্দ্রশেখর আজাদ ভুক্তভোগীর পরিবারের সাথে দেখা করতে যাওয়ার পথে বাধা দেওয়া হয়েছিল।

কলকাতাঃ গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলিকে পঙ্গু হতে দেওয়া যাবে না ফের রাজ্যকে তোপ রাজ্যপালের

গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলিকে পঙ্গু হতে দেওয়া যায় না! কলকাতা ও রাজ্য পুলিশের কাজের সমালোচনায় ধনখড়

English summary
Rahul Gandhi attacks Modi and Yogi government on Hathras gang rape and murder case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X