• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঋণখেলাপিদের নাম সংসদে গোপন করা হয়েছে, মোদী সরকারের দিকে আঙুল তুললেন রাহুল

করোনা পরিস্থিতির মধ্যেই ফের উত্তপ্ত হয়ে উঠেছে রাজনৈতিক মহল। আরবিআই প্রকাশিত ঋণখেলাপিদের তালিকা নিয়ে এখন সরগরম রাজনৈতিক মহল। সেই তালিকায় নাম রয়েছে মেহুল চোকসি, বিজয় মালিয়াদেরও। এই নিয়ে সরাসরি মোদী সরকারের দিকে আঙুল তুলেছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

মোদীকে আক্রমণ রাহুলের

মোদীকে আক্রমণ রাহুলের

আরবিআইয়ের পক্ষ থেকে মঙ্গলবার ভারতের ৫০ জন ঋণখেলাপির নাম প্রকাশ করা হয়। সেই তালিকায় রয়েছেন মেহুল চোকসি, নিরব মোদী, বিজয় মালিয়ারা। এই নিয়ে মোদী সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তিনি সরাসরি অভিযোগ করেছেন সংসদে একাধিকবার দেখে ঋণখেলাপিদের নাম জানতে চাওয়া হয়েছে। কিন্তু প্রতিবারই সেই প্রশ্নের উত্তর এড়িয়ে গিেয়ছেন অর্থমন্ত্রী। কিছুতেই তাঁদের নাম সংসদে প্রকাশ করা হয়নি। নিরব মোদী, মেহুল চোকসি সকলেই বিজেপির সহযোগী বলে অভিযোগ করেছেন রাহুল।

 ঋণখেলাপিদের ঋণ মকুবের অভিযোগ

ঋণখেলাপিদের ঋণ মকুবের অভিযোগ

একের পর এক ব্যাঙ্ক জালিয়াতির ঘটনা ঘটেছে মোদী সরকারের আমলে। মেহুল চোকসি, নীরব মোদী সকলেই হয়েক হাজার কোটি টাকা জালিয়াতি করে দেশ থেকে চম্পট দিয়েছে। তাঁদের একজনকে দেশে ফেরাতে পারেনি মোদী সরকার। এই নিয়ে একাধিকবার মোদী সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিেয়ছে কংগ্রেস। রাহুল থেকে সুরজেওয়ালা সকলেই অভিযোগ করেছিলেন মোদী সরকার এই ঋণখেলাপিদের ঋণ মকুব করেছেষ আর নোট বাতিল করে সাধারণ মানুষকে লাইনে দাঁড় করিয়েছে।

 ঋণখেলাপিদের তালিকা প্রকাশ

ঋণখেলাপিদের তালিকা প্রকাশ

প্রবল আর্থিক সংকটের মধ্যে পড়চে চলেছে ভারত। করোনা সংক্রমণে লকডাউন যত দীর্ঘায়িত হচ্ছে তত আর্থিক সংকট নেমে আসছে দেশে। সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে দেশের ক্ষুদ্র ও মাঝারি শিল্প। এই পরিস্থিতির মধ্যেই দেশের প্রথম ৫০ ঋণ খেলাপির নাম প্রকাশ করে হইচই ফেলে দিয়েছে রিজার্ভ ব্যাঙ্ক। এই তালিকার শীর্ষে রয়েছে নীরব মোদী, মেহুল চোকসি, বিজয় মািলয়াদের নাম।

English summary
Rahul Gandhi attack Modi government over defaulters list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X